Breaking News
Home / সারাদেশ / বরিশালে বাসদের মানবতার বাজার থেকে বেকার শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

বরিশালে বাসদের মানবতার বাজার থেকে বেকার শ্রমিকদের খাদ্য সহায়তা প্রদান

শোষণ মুক্ত সমাজতন্ত্রই শ্রমিকের মুক্তি এই প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক মহান মে দিবস উপলক্ষে বরিশালে সমাজতান্ত্রিক দল (বাসদ) প্রাণঘাতী কোভিড-১৯ করোনা ভাইরা’সের ছোবলে অর্থ ও খাদ্যহীন অসহায় বেকার বিভিন্ন শ্রেণির শ্রমিকদের জন্য মানবতার বাজারের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করে নগরীতে র‌্যালী ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
শুক্রবার দুপুরে বাসদ বরিশাল জেলা কমিটি উদ্যোগে করোনার ৩৩তম দিনে অসহায় দুস্থ,গরীব ও নিত্য আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচি অব্যাহত রেখেছে।

নগরীর ফকিরবাড়ি রোডস্থ দলীয় কার্যলয়ের সামনে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, শাক, ডিম, তেল, চিড়া, গুড়, মুড়ি, খেজুরসহ নিত্যপ্রয়োজনীয় ও ইফতার সামগ্রী তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমন, সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, বরিশাল নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি মাস্টার আবুল হাশেমসহ বাসদের বিভিন্ন স্বেচ্ছাসেবী সদস্যরা। এর পূর্বে মহান মে দিবস উপলে দলীয় কার্যলয় থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি নগরীর বিভিন্ন সড়ক প্রদণি করে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে শ্রমিকের ন্যায্য দাবী আদায়ের দাবীতে এক মানবন্ধন কর্মসূচি পালন করে।

এর পূর্বে সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোড অশ্বিনী কুমার টাউন হল চত্বর সম্মুখে মহান মে দিবস উপলে মানববন্ধন কর্মসুচী পালন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বরিশাল জেলা কমিটি।
জেলা কমিটির সভাপতি অধ্যাপক মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত মানবন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার, জিকে মুকুল, এমএ হাশেম মস্টার ও খাদিজা বেগম বিনতা প্রমুখ।

About admin

Check Also

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *