Breaking News
Home / খেলাধুলা / দুর্দান্ত ফর্মে থাকা নাইম-বিজয়দের জন্য অবশেষে বড় এক সুখবর

দুর্দান্ত ফর্মে থাকা নাইম-বিজয়দের জন্য অবশেষে বড় এক সুখবর

দুর্দান্ত ফর্মে থাকা নাইম-বিজয়দের জন্য অবশেষে বড় এক সুখবর

আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই খেলবে টাইগাররা। একই সময়ে উইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল।

করোনা-পরবর্তী প্রথম ট্যুর হিসেবে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে যাবে ‘এ’ দল। ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল।

মূলত ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ মাথায় রেখে ‘এ’ দলকে মাঠে রাখার পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এ তথ্য জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

তিনি বলেন, সামনে এ দলের জন্য একটা সিরিজ নির্ধারণ হয়েছে। দলে বেশ কিছু ভালো খেলোয়াড় আছে, যাদেরকে আমরা ব্যবহার করতে পারছি না আন্তর্জাতিক ক্রিকেটের জন্য। এখন এ টিমের ফরম্যাটটা শুরু হয়েছে।

ফলে এই জিনিসটা ভালো একটা উদ্যোগ। তিনি আরও বলেন, খেলোয়াড়দের মাঝে প্রতিযোগিতা থাকা খুব ভালো। কিছু খেলোয়াড় সবসময় প্রস্তুত থাকা দলের জন্য অবসশই ভালো।

যাকে যখন দরকার হবে তাকে তখন ব্যবহার করা যাবে। চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন মিডল অর্ডার ব্যাটসম্যান নাঈম ইসলাম।

এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ১১৪ গড়ে করেছেন ৫৬৮ রান। নাঈমের পাশাপাশি দারুণ পারফর্ম করে যাচ্ছেন এনামুল হক বিজয়। এদিকে অফফর্মে থাকা সৌম্য সরকার ফর্মে ফেরার লড়াই করে যাচ্ছেন।

দল থেকে বাদ পড়া মোহাম্মদ মিথুনের লড়াইটা নিজের সঙ্গে। এছাড়াও দীর্ঘদিন দলের বাইরে থাকা সাব্বির রহমান দলে ফেরার লড়াই চালিয়ে যাচ্ছেন।

About admin

Check Also

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি

নতুন মুখ নিয়ে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করলো বিসিবি ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে প্রথম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *