Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ব্যবসায়ী লাঞ্চিতর প্রতিবাদে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ, চেয়ারম্যানের বিচারের আশ্বাস

আগৈলঝাড়ায় ব্যবসায়ী লাঞ্চিতর প্রতিবাদে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ, চেয়ারম্যানের বিচারের আশ্বাস

বরিশালের আগৈলঝাড়ার গৈলা বাজারের এক ব্যবসায়ীকে লাঞ্চিত করায় ব্যবসায়ীদের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। সহকর্মী লাঞ্ছিতর প্রতিবাদে ওই বাজারের ব্যবসায়িরা বুধবার সকালে দোকানপাট বন্ধ রেখে ঘটনার বিচার দাবি করে প্রতিবাদ জানিয়েছেন।

বাজারের কাঁচামাল ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, গৈলা বাজারে কাঁচামাল ব্যবসায়ী সেকেন্দার সরদারকে মঙ্গলবার বিকেলে তার দোকানে বসে তুচ্ছ ঘটনায় মধ্যশিহিপাশা গ্রামের মৃত ফজলুল হক মুন্সির ছেলে রফিকুল ইসলাম রুবেল মুন্সি লাঞ্চিত করে।

লাঞ্ছিত ব্যবসায়ি ঘটনায় আকস্মিক অসুস্থ হয়ে পড়লে অন্যান্য ব্যবসায়ীরা তাৎক্ষনিক সেকেন্দার সরদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ি সেকেন্দারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেছে।

এ ঘটনায় বুধবার সকাল ৬টা থেকে বাজারের সকল কাঁচামালের দোকান, মাছ-মাংসের দোকান, বিভিন্ন মুদি দোকান বন্ধ রেখে ব্যবসায়ীরা লাঞ্ছনাকারী রুবেল মুন্সির বিচারের দাবীতে প্রতিবাদ জানায়।

গৈলা বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন মানিক মোল্লা জানান, প্রবীন ব্যবসায়ী সেকেন্দার সরদারকে লাঞ্চিতর ঘটনায় রুবেল মুন্সির বিচারের দাবীতে ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখে ও প্রতিবাদ জানায়। রমজান ও ঈদকে সামনে রেখে বাজারে আসা ক্রেতারা দোকানপাট বন্দের কারনে বিড়ম্বনায় পরেন।

খবর পেয়ে গৈলা বাজার কমিটির সভাপতি ও গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু বাজারে গিয়ে ব্যবসায়িদের প্রতিবাদ সভায় অভিযুক্ত রুবেল মুন্সির বিচারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা সকাল ৯টায় তাদের বন্ধ দোকান খুলে ব্যবসা পরিচালনা শুরু করে।

এসময় ওই সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মোল্লা, স্থানীয় ইউপি সদস্য সৌরভ মোল্লা, বাজার কমিটির কোষাধ্যক্ষ ইয়াকুব আলী শিল্পী মোল্লা, ব্যবসায়ী মেহেদী হাসান, একলেচ সরদার প্রমুখ।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *