Home / খেলাধুলা / বিদেশী দলের কোচ হওয়ার প্রস্তাব পেলেন আফতাব আহমেদ

বিদেশী দলের কোচ হওয়ার প্রস্তাব পেলেন আফতাব আহমেদ

বিদেশী দলের কোচ হওয়ার প্রস্তাব পেলেন আফতাব আহমেদ

দেশের ক্রিকেটে কোচিংয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। সদ্য শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগে রানার্সআপ লিজেন্ড অব রূপগঞ্জের প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন তিনি।

এবার দেশের বাইরে কোচ হওয়ার জন্য প্রস্তাব পেয়েছেন আফতাব আহমেদ। যুক্তরাষ্ট্রের ঘরোয়া ক্রিকেট লিগের একটি দলের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছেন তিনি।

প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে আফতাব আহমেদ বলেন, “ওরা একটা প্রস্তাব দিয়েছে। জুন থেকে সেপ্টেম্বরের সময়ে তো আমাদের দেশে খেলা তেমন হয় না। বৃষ্টির মৌসুম থাকে। লিগ শেষ হয়ে যায়।

‘আমেরিকাতে বাঙালি মালিকানার একটা দল আছে। আমি দলের নামটা বলতে চাচ্ছি না। কারণ এখনো কাগজে-কলমে চুক্তি হয়নি। ওই দলটা মেজর লিগ, মাইনর লিগে খেলে।

আবার প্রথম শ্রেণির মৌসুম শুরু হয় অক্টোবর থেকে। তাই এই চার মাস আমার জন্য দেশের বাইরে কাজ করার খুব সুন্দর সময়। যদি ওই সুযোগটা হয়, তাহলে আমার জন্য ভালো হবে।”

তবে এখনো দলের নাম নিশ্চিত না করলেও কথা একপ্রকার নিশ্চিত হয়ে আছে বলে জানিয়েছেন আফতাব আহমেদ। সেইসাথে দেশের বাইরে কোচিং পেশায় কাজ করার সুযোগটা ইতিবাচকভাবেই নিচ্ছেন আফতাব।

এসময় তিনি আরো বলেন, “আমার যাওয়া পুরোপুরি নিশ্চিত না হলেও মোটামুটি নিশ্চিত। ওদের সবকিছু জানার পর নিশ্চিত হবো। তবে ওখানে কাজ করলে অভিজ্ঞতাটা বাড়বে”।

“শুনেছি সেখানে রোভম্যান পাওয়েলের মতো আইপিএলের নিয়মিতরা খেলে। তাদের সঙ্গে কাজ করার সুযোগ হবে।

এটা তো আমার জন্য ভালো সুযোগ হতে পারে। সেখানকার অভিজ্ঞতা বাংলাদেশেও আমি কাজে লাগাতে পারব। ওই অভিজ্ঞতার জন্য আমার ইচ্ছা আছে

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *