Breaking News
Home / খেলাধুলা / তামিমের টি-টোয়েন্টি খেলা নিয়ে বিসিবির নতুন সিদ্ধান্ত

তামিমের টি-টোয়েন্টি খেলা নিয়ে বিসিবির নতুন সিদ্ধান্ত

তামিমের টি-টোয়েন্টি খেলা নিয়ে বিসিবির নতুন সিদ্ধান্ত

নাটকের শুরুটা হয়েছিল গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে থেকে। দল ঘোষণার আগমুহূর্তে নিজেকে বিশ্বকাপ থেকে সরিয়ে নেন তামিম। এরপর তিনি বিপিএলেও খেলেছেন। ভালো পারফর্মও করেছেন।

কিন্তু আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে নিয়েছেন ৬ মাসের ছুটি। আগামী ২৬ জুন তামিমের নেওয়া সেই ৬ মাসের সময়সীমা শেষ হবে। এরপরই তিনি জানাবেন, টি-টোয়েন্টি নিয়ে তার সিদ্ধান্তের কথা।

এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে উইন্ডিজ সফরে আছেন তামিম ইকবাল। হুট করেই সম্প্রতি তিনি ফেসবুকে টি-টোয়েন্টি থেকে অবসরের ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। মিনিট দশেক পর সেই পোস্ট আবার মুছেও ফেলেন।

বৃহস্পতিবার মিরপুরে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে সাংবাদিকের প্রশ্ন ছিল তামিমের সিদ্ধান্তের ব্যাপারে। জবাবে তিনি বলেন, ‘তামিমই সেটা জানাবে, অপেক্ষা করুন।

হয়ত ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর বা জুলাই মাস শেষে জানাবে। জুলাই পর্যন্ত সময় নিয়েছে, আগস্টে জানানোর কথা। জুলাইয়ের শেষ বা আগস্টের প্রথম দিকে হয়ত জানিয়ে দিবে। গত ৬ মাসে তামিমকে টি-টোয়েন্টিতে ফেরানোর অনেক চেষ্টা করেছে বিসিবি।

তামিম বারবার অনীহা প্রকাশ করায় এখন সম্ভবত তারাও হাল ছেড়ে দিয়েছেন। বোর্ড তাই তামিমকে সিদ্ধান্ত জানানোর কথা মনে করিয়ে দিবে কি না, এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, ‘আমাদের কোনো রিমাইন্ডার নেই। তার সাথে অনেক মিটিং হয়েছে।

মনে করিয়ে দেওয়ার কিছু নেই। সে-ই বলবে; সে-ই জানানোর কথা। এ বছরের শেষে অস্ট্রলিয়ার মাটিতে বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই বিশ্বকাপে তামিমের খেলা কিংবা না খেলাকে এখন আর তেমন গুরুত্ব দিচ্ছে না বিসিবি।

জালাল ইউনুসের কথায় স্পষ্ট হয়ে গেল বিষয়টা, ‘বিশ্বকাপে খেলবে কি না সেটা তো সে বলেনি এখনও। এভেইলেবল কি না তা তো আমাদেরকেও বলেনি।

বিশ্বকাপ তো পরে, সে টি-টোয়েন্টি খেলবে কি না এটাই বেশি গুরুত্বপূর্ণ। আমরা তো ইতিবাচক ছিলাম সবসময়, আমরা তো তাকে চাচ্ছিলাম। সিদ্ধান্ত তার কাছে, আমাদের কাছে না।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *