Breaking News
Home / সারাদেশ / বরিশালে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বরিশালে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অধিবেশন সফল করার লক্ষে বরিশালে বিশেষ বর্ধিত সভা করেছেন জেলা ও মহানগর আওয়ামী লীগ। একইসাথে আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য বর্ধিত সভায় আলোচনা করা হয়।

সোমবার সকালে বরিশাল কাবে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, জেলা আওয়ামী লীগের সভাপতি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী প্রমুখ।

সভায় অন্যান্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সাংসদ জেবুন্নেছা আফরোজ হিরণ, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা মঈন উদ্দিন আব্দুল্লাহ,

জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, আব্দুর রইচ সেরনিয়াবাত, আলহাজ্ব সাইদুর রহমান রিন্টুসহ জেলার দশ উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র, আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *