Breaking News
Home / বিশ্ব সংবাদ / পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য, সুশান্তের মৃ’ত্যু তদন্তে নতুন মোর

পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য, সুশান্তের মৃ’ত্যু তদন্তে নতুন মোর

সম্প্রতি নিজ বাসা থেকে উ’দ্ধার করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের ম’রদেহ। প্রাথমিকভাবে এটিকে আত্মহ’ত্যা মনে করলেও অনেকের মনে স’ন্দেহ থেকেই যাচ্ছে, এটি আত্মহ’ত্যা না খু’ন? এর মাঝেই সুশান্তের মৃ’ত্যুর ত’দন্তে পাওয়া গেল এক নতুন তথ্য।

গত ১৪ তারিখ সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর ঘটনাস্থলে যায় পুলিশ এসময় পুলিশ তার ঘরে ঝু’লন্ত দেহ এর পাশে একটি ‘বাথরোব বেল্ট’ পায়। তখন বেল্টটি দুই টুকরো হয়ে ছিলো। এ নিয়ে স’ন্দেহ আরো বৃ’দ্ধি পেলে মুম্বাই পুলিশের পক্ষে ত’দন্তে এ পর্যন্ত ধারনা করা হয় হয়তো ‘বাথরোব বেল্ট’ দিয়ে প্রথমটায় আত্মহ’ত্যা করার চেষ্টা করেছিল সুশান্ত! পরে এটি ছিড়ে গেলে সবুজ একটি কুর্তা ব্যবহার করতে পারে বলে ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়।

ত’দন্ত এখনো চললে ও ভারতজুড়ে মৃ’ত্যু নিয়ে একটাই প্রশ্ন-আত্মহ’ত্যা না খু’ন? এদিকে, ত’দন্তের জন্য শনিবার ডিরেক্টর শানু শর্মাকে জেরা করা করলে বেড়িয়ে আসে নানা তথ্য।

পুলিশ জানায়, তার আত্মহ’ত্যার পর ফ্ল্যাটে যারা ছিলেন তারা সবুজ কুর্তাটা কে’টে সুশান্তের দেহ নামিয়েছিলেন। পরে ছেঁড়া বাথরোব বেল্টটি দেখে বান্দ্রা পুলিশের স’ন্দেহ বৃ’দ্ধি পায়।

উল্লেখ্য, ত’দন্তে পাওয়া যায় যে অভিনেতার বিছানা থেকে সিলিংয়ের উচ্চতা ছিলো ৫ ফুট ১১ ইঞ্চি আর সুশান্তের উচ্চতা ছিলো ৫ ফুট ১০ ইঞ্চি। যে সবুজ কুর্তা সুশান্তের ওজন ধরে রাখতে সক্ষম? তা জানতে চেষ্টা করছে এবং ফরেন্সিক রিপোর্ট এর জইন্য অপেক্ষা করছে পুলিশ।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *