Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের টুইটার অ্যাকাউন্ট থেকে ডিলিট করা হয় টুইট

সুশান্তের টুইটার অ্যাকাউন্ট থেকে ডিলিট করা হয় টুইট

২০১৯ সালের ২৭ ডিসেম্বর শেষ ট্যুইট করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ট্যুইটার অ্য়াকাউন্ট থেকে। তারপর থেকে আর কোনও ট্য়ুইট করা হয়নি এসএসআর-এর অ্যাকাউন্ট থেকে। আর এখানেই স’ন্দেহ দানা বাঁধতে শুরু করেছে পুলিসের।

সত্যিই কি সুশান্ত সিং রাজপুতের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ট্য়ুইট ডিলিট করে দেওয়া হয়েছে! সেই স’ন্দেহ থেকেই এবার ট্যুইটার ইন্ডিয়াকে চিঠি পাঠাল মুম্বই পুলিস। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদন্ত যাতে ঠিক পথে এগোয়, সেই কারণে ট্য়ুইটার ইন্ডিয়াকে চিঠি পাঠানো হয়েছে।

এসএসআর-এর অ্যাকাউন্ট থেকে কোনও তথ্য বা প্রমাণ মুছে ফেলা হয়েছে কি না, তা জানতেই ওই উদ্যোগ নেওয়া হয়েছে পুলিসের তরফে। বর্তমানে ২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে সুশান্ত সিং রাজপুতের ট্য়ুইটার অ্যাকাউন্টে। প্রসঙ্গত, সুশান্তের সোশ্যাল হ্যান্ডেল থেকে তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করা হচ্ছে বলে অভি’যোগ করেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।

তিনি অভি’যোগ করেন, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর আগে থেকেই তাঁর সোশ্যাল অ্যাকাউন্ট থেকে একের পর এক ট্যুইট ডিলিট করে দেওয়া হয়। পাশাপাশি সুশান্তের ট্য়ুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেল অন্য কারও ইশারায় চলছে বলেও অভি’যোগ করা হয় রূপা গঙ্গোপাধ্যায়ের তরফে। রূপার পাশাপাশি সুশান্তের পারিবারিক বন্ধু নীলোতপল অভি’যোগ করেন, এসএসআরএর বন্ধু সন্দীপ সিংকে আবার জিজ্ঞাসাবাদ করা হোক।

সুশান্তের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সন্দীপ তাঁর স্টেটাস ডিলিট করে দিতে পারেন বলে আ’শঙ্কা প্রকাশ করা হয় নীলোতপলের তরফে। যদিও পুলিস এ বিষয়ে কোনও মন্তব্য করেনি

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *