Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুর আগে শেষ ফোন করেছিলেন কাকে ? এবং কি বলেছিলেন ?

সুশান্ত মৃ’ত্যুর আগে শেষ ফোন করেছিলেন কাকে ? এবং কি বলেছিলেন ?

সুশান্ত মৃ’ত্যুর আগে শেষ ফোন করেছিলেন কাকে ? এবং কি বলেছিলেন ?

মানসিক অবসাদের কারণেই আ’ত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। প্রাথমিক ত’দন্তে এমনটাই উঠে আসছে। তবে এসবেরই মাঝে সামনে এসেছে আরও একটি খবর। জানা যাচ্ছে, মৃ’ত্যুর আগের দিন (শনিবার) রাতে সুশান্ত ফোন করেছিলেন তাঁর এক টেলিভিশনের বন্ধুকে।

জানা যাচ্ছে, সুশান্ত শনিবার রাতে ফোন করেছিলেন, ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে তাঁর সহ অভিনেতা তথা বন্ধু মহেশ শেঠিকে। তবে সেসময় মহেশ শেঠি নাকি ফোন ধরেননি। এদিকে সুশান্তের মৃ’ত্যুর পর নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন মহেশ।

যেখানে তিনি লিখেছেন, ”সুশান্তের মৃ’ত্যুর খবর পেয়ে আমি ভেঙে পড়েছি। ও অকালেই চলে গেল। আমি মহেশ শেঠি, ভাই ও কাছের বন্ধুকে হা’রালাম। আমায় হৃদয় ভেঙে গিয়েছে, বাস্তবটা মানতে পারছি না। আমি সুশান্তের পরিবারের তরফে সংবাদমাধ্যমের আবেদন করছি, দয়া করে একটু একা থাকতে দিন।”

সুশান্তের সঙ্গে মহেশ শেঠির বন্ধুত্ব ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই। সম্প্রতি মহেশের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ”Happy birthday meri jaan.’
এদিকে জানা যাচ্ছে, রিয়া চক্রবর্তীর পাশাপাশি মহেশ শেঠিকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিস। ইন্ডিয়া টিভি-র প্রতিবেদন অনুসারে, রবিবার মহেশ পুলিসকে জানিয়েছিলেন, মানসিক অবসাদের কারণে চিকিৎসকের দেওয়া ওষুধ কিছুদিন ধরে খাওয়া বন্ধ করে দিয়েছিলেন সুশান্ত।

তিনি মহেশকে জানিয়েছিলেন, ”আমি ভালো আছি, আর ওষুধের দরকার নেই।” তবে মহেশ আরও জানিয়েছেন, শেষবার যখন সুশান্তের সঙ্গে তাঁর কথা হয়েছিল, তাঁকে খুবই ম্রিয়মান, ভিতর থেকে দমে যাওয়া বলে মনে হয়েছিল। তবে সুশান্তের কোনও অর্থনৈতিক সংকট তৈরি হয়নি বলেও জানিয়েছেন তিনি

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *