Breaking News
Home / সারাদেশ / বরিশালে ক’ফিন থেকে গাঁ’জা উ’দ্ধার

বরিশালে ক’ফিন থেকে গাঁ’জা উ’দ্ধার

শেবাচিম হাসপাতালের করো’না ওয়ার্ডে মা’রা যাওয়া রো’গীর জন্য ক্রয় করা ক’ফিন থেকে কাগজে মোড়ানো ২১ পুড়িয়া গাঁ’জা উ’দ্ধার করেছে পুলিশ।
ক’ফিন থেকে গাঁ’জা উ’দ্ধারকারী কোতোয়ালী মডেল থানার এসআই মিজান জানান, গত শনিবার রাতে ৯৯৯ থেকে কল পেয়ে ও এক সাংবাদিকের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ক’ফিনের মধ্যে থেকে গাঁ’জা উ’দ্ধার করা হয়। তবে গাঁ’জার মালিককে শনাক্ত করা সম্ভব হয়নি।

ইতিমধ্যে কফিনের ক্রেতা ও বিক্রেতার সাথে কথা বলা হয়েছে। এছাড়াও ওই রাতে উপস্থিত লোকজেনর বক্তব্য গ্রহণ করা হয়েছে। তিনি আরও জানান, মূল রহস্য উদঘাটনের জন্য তদ’ন্ত করা হচ্ছে।
পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুলাতলা গ্রামের সোহাগ হোসেন জানান, গত শুক্রবার তার পিতা কাঠমিস্ত্রী আব্দুল হালিম হৃদ’রোগে আ’ক্রান্ত হলে গুরুত্বর অবস্থায় তাকে শেবাচিমে ভর্তি করা হয়। ভর্তির পর আব্দুল হালিমের শরীরে জ¦র দেখা দিলে তাকে করো’না আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করেন চিকিৎসকরা।

গত শনিবার রাত আড়াইটার দিকে আব্দুল হালিম মৃ’ত্যুবরণ করেন। তিনি (সোহাগ) আরও জানান, আব্দুল হালিম করো’না ওয়ার্ডে মৃ’ত্যুবরণ করেছেন সেজন্য তাকে ক’ফিনে করে নিতে হবে বলে জানান করো’না ওয়ার্ডে থাকা লোকেরা। তখন ওই ওয়ার্ডে কর্মরত আবুল খায়ের নামের একজনকে আড়াই হাজার টাকা দিলে রাত তিনটার দিকে ক’ফিন এনে দেন। এরপর স্বজনদের নিয়ে পিতার লা’শ ক’ফিনে রাখতে গিয়ে কাগজে মোড়ানে একটি পোটলা দেখেন তিনি। পরবর্তীতে পোটলা খুলে গাঁ’জা দেখতে পেয়ে পরিচিত এক সাংবাদিক ও ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানাই। পরে পুলিশ এসে গাঁ’জাগুলো উ’দ্ধার করেন।

শেবাচিমের নাইট গার্ড আবুল খায়ের বলেন, আমি ক’ফিন আনতে যাইনি। মূলত ওই ছেলের পিতা মা’রা যাওয়ার পর তারা আমার কাছে জানতে চায় ক’ফিন কোথায় পাওয়া যাবে। এরপর আমি ক’ফিনের বিষয়টি ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদের কাছে বললে তিনি কফিনের দোকানদার বাদশার কাছে মোবাইল করেন। পরে বাদশা কফিন পাঠিয়ে দেন। এর বেশি কিছু তিনি জানেন না বলে উল্লেখ করেন।

সোমবার বিকেলে কোতয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, শনিবার রাতে শেবাচিম হাসপাতালের করো’না ওয়ার্ডে মা’রা যাওয়া এক ব্যক্তির পুত্র ৯৯৯ নম্বরে ফোন করে ক’ফিনের মধ্যে গা’জা দেখতে পাওয়ার তথ্য জানান। পরে থানার এসআই মিজান ঘটনাস্থলে গিয়ে গাঁ’জা উ’দ্ধার করেন। তিনি আরও জানান, বিষয়টি তদ’ন্ত করা হচ্ছে। তদ’ন্তের মাধ্যমে জড়িতদের বিরু’দ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলায় প্রথম স্থানের সাফল্য ধরে রেখেছে প্রীতম পাল

চিকিৎসা বিজ্ঞানে সাফল্য অর্জণে রোবটিক আর্ম বা মানব দেহে সংযোজনের জন্য কৃত্তিম হাত তৈরী করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *