Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অর্ধড’জন মা’মলার সাজাপ্রাপ্ত আ’সামী আন্তঃজেলা ডা’কাত দলের সদস্য গ্রে’ফতার

আগৈলঝাড়ায় অর্ধড’জন মা’মলার সাজাপ্রাপ্ত আ’সামী আন্তঃজেলা ডা’কাত দলের সদস্য গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় আন্তঃজেলা ডা’কাত দলের অন্যতম দুর্ধ’র্ষ সদস্য, সা’জাপ্রাপ্ত আ’সামী মনির মোল্লাকে সোমবার রাতে অভি’যান চালিয়ে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার গ্রে”ফতারকৃ’ত একাধিক মা’মলার আ’সামী ও ১বছরের সা’জাপ্রাপ্ত মনির মোল্লাকে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারা’গারে প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, থানা এলাকায় একটি বড় ধরনের চু’রি-ডা’কাতি করার জন্য মনির উপজেলার নাঘার এলাকায় গো’পন মিটিং করার জন্য অবস্থান নেয়। গো’পন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই সুশান্ত কুমার, এএসআই মামুন ও এএসআই কিবরিয়া সঙ্গিয় ফো’র্স নিয়ে সোমবার রাতে অভি’যান চালিয়ে আন্তঃজেলা ডা’কাত দলের অন্যতম দুর্ধ’র্ষ সদস্য মনির মোল্লা ওরফে কানা মনিরকে গ্রে’ফতার করে।

গ্রে’ফতারকৃ’ত মনির (৩৫) রাজিহার ইউনিয়নের বসুন্ডা গ্রামের মৃ’ত আজিমুদ্দিন মোল্লার ছেলে। মনির জিআর ৬২/১২ (গৌরনদী) মা’মলায় এক বছরের সাজাপ্রাপ্ত আ’সামী। এছাড়াও মনিরের বি’রুদ্ধে আরও দুইটি মা’মলায় ওয়া’রেন্টসহ তিনটি চু’রি মাম’লা, নিজের স্ত্রীকে কু’পিয়ে হ’ত্যা মা’মলাসহ দেশের বিভিন্ন থানায় অন্তত অর্ধডজন মা’মলা রয়েছে।

অন্যদিকে শনিবার রাতে রত্নপুর ইউনিয়নের চাউকাঠি গ্রামে আতাহার আলীর ঘরের সিঁধ কেটে প্রবেশ করে তাদের চেতনা নাশক স্প্রে দিয়ে অজ্ঞা’ন করে ২লাখ ৩২হাজার টাকার মা’লামাল লু’ট করা মা’মলায় (নং-১০{১৯.৭.২০} গ্রে’ফতার দেখান মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান। চু’রি মা’মলায় গ্রে’ফতার দেখিয়ে সা’জাপ্রাপ্ত মনিরকে মঙ্গলবার সকালে আ’দালতে হাজির করলে বি’জ্ঞ আদালত মনিরকে বরিশাল কেন্দ্রীয় কা’রাগারে প্রেরণের নির্দেশ দেন।

অন্যদিকে জমি সংক্রা’ন্ত একটি মা’রামারি মা’মলার আ’সামী রাজিহার ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ভালুকশী গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে জামিল হাওলাদারকে সোমবার এসআই শাহজাহন গ্রে’ফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করেছেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ১

বরিশালের আগৈলঝাড়ায় ফ্রেস কোম্পানীর কোমল পানীয় পরিবহনকারী পিক আপ এর ধাক্কায় একজন নিহত হয়েছে, আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *