Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তকে মে’রে ফেলা নিয়ে হাতে এলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তকে মে’রে ফেলা নিয়ে হাতে এলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তকে মে’রে ফেলা নিয়ে হাতে এলো চাঞ্চল্যকর তথ্য

গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপূতের মৃ’ত্যুর পর থেকে গোটা দেশে চাঞ্চ’ল্য সৃষ্টি হয়েছে । ব্র্যা’ন্দ্রয় তার মৃ’ত দে’হ ঝু’লন্ত অবস্থায় পাওয়ার পর থেকেই তার মৃ’ত্যুর তদ’ন্ত শুরু হয়েছে।

ত’দন্ত এ প্রতিদিন প্রায় নতুন নতুন তথ্য উঠে আসছে। মাত্র ৩৪ বছর বয়সে এই অভিনেতা কেনো আ’ত্মহ’ত্যা করলো এই নিয়ে নানান প্রশ্ন উঠে এসেছে।

অভিনেতার হঠাৎ এই রকম ভাবে আ’ত্মহ’ত্যা নিয়ে নানান রকমের আলোচনা শুরু হয়েছে। নবীন অভিনেতার ভক্তরা যেন আজও ভুলতে পারছেন না তাকে।

সুশান্ত সিং রাজপূতের এরকম অস্বাভাবিক মৃ’ত্যুর ঘটনাকে অনেকই আ’ত্মহ’ত্যা হিসেবে মেনে নিতে চাইছেন না অনেকেই বলছেন যে সুশান্ত কে মা’রা হয়েছে। সুশান্ত এর মৃ’ত্যুর রহস্য নানা তথ্য পাওয়া যাচ্ছে।

এরপর সুশান্ত এর মৃ’ত্যুর তদ’ন্ত এর দায়িত্ব দেওয়া হয়েছে সিবিআই এর হাতে। সিবিআই এই তদ’ন্তের দায়িত্ব হাতে নেওয়ার পর থেকেই বিভিন্ন চাঞ্চ’ল্য কর তথ্য উঠে আসছে।

এবার সুশান্ত এর মৃ’ত্যু সম্মন্ধে মুখ খুলেন সুশান্ত এর প্রাক্তন সহায়ক অঙ্কিত আচার্য। তিনি দুই বছর সুশান্ত এর সাথে কাজ করেছেন।

অঙ্কিত আচার্য বললেন সুশান্ত কে মা’রা হয়েছে কারণ তার মৃ’ত দেহের চিহ্ন গুলো সব হ’ত্যার দিকেই ইঙ্গিত দিচ্ছে। সুশান্ত এর মৃ’ত দে’হের ছবি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে।

সুশান্ত যদি আ’ত্মহ’ত্যা করতেন তাহলে তার গলার দাগ ইউ এর শেপে হতো কিন্তু সুশান্ত এর গলার দাগ ইংরেজি অক্ষর ও এর শেপে এ থেকে বোঝা যাচ্ছে সুশান্ত আ’ত্মহ’ত্যা করেননি।

সুশান্ত কে মা’রা হয়েছে। এছাড়াও তিনি বললেন তিনি তার মোবাইলে প্রায় প্রতিদিনই সুশান্ত এর মৃ’ত দে’হের ছবি ভালো করে দেখে তিনি বললেন আ’ত্মহ’ত্যা করলে সুশান্ত এর জিভ বেরিয়ে থাকতো কিন্তু সুশান্ত এর জিভ বেরিয়ে ছিল না।

অঙ্কিত আচার্য বললেন সুশান্তকে তার পোষ্য কুকুর ফাজ এর বেল্ট গলায় পেঁচিয়ে মা’রা হয়েছে। সুশান্ত এর গলার দাগ টা ফাজ এর বেল্ট এর দাগ। ফাজ এর বেল্ট দিয়েই শ্বা’সরু’দ্ধ করে হ’ত্যা করেছেন সুশান্তকে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *