Breaking News
Home / বিশ্ব সংবাদ / এবার সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন সুশান্তের ড্রাইভার

এবার সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন সুশান্তের ড্রাইভার

এবার সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন সুশান্তের ড্রাইভার

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর আজ ঠিক দুমাস, ৬০ দিনে তদন্তের গতি যতটা এগিয়েছে, তার অধিকাংশটাই লক্ষ্য করা গিয়েছে শেষ কয়েকদিনে। রিয়া চক্রবর্তীকে নিয়ে এখাধিক খবর প্রকাশ্যে উঠে এসেছে,

যা প্রশ্নের জাগাচ্ছে সুশান্তের মৃ’ত্যু হ’ত্যা নয়তো… এবার নিরবতা ভেঙে মুখ খুললেন সুশান্তের ড্রাইভার ধিরেন। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্তে এখন একটাই নাম সকলের আগে উঠে এসেছে তা হল রিয়া চক্রবর্তী।

একের পর এক তথ্য ঘিরে শুরু জল্পনা। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্তে এখন একটাই নাম সকলের আগে উঠে এসেছে তা হল রিয়া চক্রবর্তী।

একের পর এক তথ্য ঘিরে শুরু জল্পনা। ঠিক কেমন ছিব সুশান্ত ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক। এবার প্রকাশ্যে মুখ খুললেন সুশান্তের গাড়ির চালক ধিরেন।

তাঁর কথায় রিয়াই ক’ন্ট্রোল করতেন সুশান্তকে। ঠিক কেমন ছিব সুশান্ত ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক। এবার প্রকাশ্যে মুখ খুললেন সুশান্তের গাড়ির চালক ধিরেন। তাঁর কথায় রিয়াই কন্ট্রোল করতেন সুশান্তকে।

তিনি সা’ফ জানিয়েছেন, রিয়া চাইতেন তাঁর পরিবারের কাছে কাছে থাকুক সুশান্ত সিং রাজপুত। যার ফলে সুশান্ত নিজের পরিবার থেকে সরে যাচ্ছিল।

তিনি সা’ফ জানিয়েছেন, রিয়া চাইতেন তাঁর পরিবারের কাছে কাছে থাকুক সুশান্ত সিং রাজপুত। যার ফলে সুশান্ত নিজের পরিবার থেকে সরে যাচ্ছিল।

শুধু তাই নয়, সুশান্তের জীবনের যেকোনও সিদ্ধা’ন্তই তিনি নিতেন। সুশান্তের কিছু বলারই অধিকার ছিল না। শেষ একবছরে এভাবেই চলেছে সবটা। শুধু তাই নয়, সুশান্তের জীবনের যেকোনও সি’দ্ধান্তই তিনি নিতেন।

সুশান্তের কিছু বলারই অধিকার ছিল না। শেষ একবছরে এভাবেই চলেছে সবটা। সুশান্তের কেরিয়ারেও পড়েছিল রিয়ায় চোখ। ছবির দুনিয়া নিয়ে সকল স্ত’রের মন্ত’ব্য করে থাকতেন রিয়া চক্রবর্তী। যা নিয়ে তৈরি হত ধোঁয়াশা।

সুশান্তের কেরিয়ারেও পড়েছিল রিয়ায় চো’খ। ছবির দুনিয়া নিয়ে সকল স্তরের মন্তব্য করে থাকতেন রিয়া চক্রবর্তী। যা নিয়ে তৈরি হত ধোঁয়াশা। গাড়ির চালকের মতে,

সুশান্তের টাকা পয়সা লেনদেন, কোথায় কী করা হবে, কোথায় কত টাকা খরচ সবটাই স্থির করতেন রিয়া চক্রবর্তী। গাড়ির চালকের মতে, সুশান্তের টাকা পয়সা লেনদেন, কোথায় কী করা হবে, কোথায় কত টাকা খরচ সবটাই স্থির করতেন রিয়া চক্রবর্তী।

আর ঠিক সেই কারণেই সুশান্তের বাড়ির সব কর্মচারীদের পাল্টে ফেলেছিলেন তিনি। যাতে তিনি নিজের হু’কুমে সবটা নি’য়ন্ত্রণ করতে পারেন। আর ঠিক সেই কারণেই সুশান্তের বাড়ির সব কর্মচারীদের পাল্টে ফেলেছিলেন তিনি।

যাতে তিনি নিজের হু’কুমে সবটা নি’য়ন্ত্রণ করতে পারেন। সুশান্তের সঙ্গে অনেকদিন কাজ করেছেন ধিরেন। খুব কাছের ছিলেন তিনি। কর্মচারীরাও তাঁকে ভালো বাসত

তিনি কাজ ছাড়ার পর অন্যান্য কর্মচারীরা ফোন করত। সুশান্তের সঙ্গে অনেকদিন কাজ করেছেন ধিরেন। খুব কাছের ছিলেন তিনি। কর্মচারীরাও তাঁকে ভালো বাসত।

তিনি কাজ ছাড়ার পর অন্যান্য কর্মচারীরা ফোন করত। ফোনের অন্যপারে থাকত কেবল একটাই নাম রিয়া চক্রবর্তী। সকলেই তাঁর নামে অভি’যোগ করত ফোন করে। সুশান্ত অসুস্থ থাকার সময়ও বাড়িতে পার্টি করতেন সুশান্তের টাকায়। ফোনের

অন্যপারে থাকত কেবল একটাই নাম রিয়া চক্রবর্তী। সকলেই তাঁর নামে অভিযোগ করত ফোন করে। সুশান্ত অসুস্থ থাকার সময়ও বাড়িতে পার্টি করতেন সুশান্তের টাকায়।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *