Breaking News
Home / বিশ্ব সংবাদ / প্রকাশ্যে এলো সুশান্ত হ’ত্যা কান্ডের মাস্টারমা’ইন্ড

প্রকাশ্যে এলো সুশান্ত হ’ত্যা কান্ডের মাস্টারমা’ইন্ড

প্রকাশ্যে এলো সুশান্ত হ’ত্যা কান্ডের মাস্টারমা’ইন্ড

সদ্য তদ’ন্তভার নিয়েছে সিবিআই। যু’দ্ধের তৎপরতায় ময়নাত’দন্তের রিপোর্ট যাচাই থেকে অভিযু’ক্তদের জে’রার আয়োজন করছে সিবিআই।

এরই মধ্যে চাঞ্চল্যকর অভি’যোগ করলেন করণী সেনার নেতা সুরজিৎ সিং রাঠৌর। তাঁর দা’বি, ‘মোদি’ বায়োপিকের প্রযোজক সন্দীপ সিংই সুশান্ত কান্ডের মাস্টারমা’ইন্ড।

কুপার হাস’পাতালের ম’র্গে যে দিন রিয়া সুশান্তকে দেখতে যান, সে দিন রিয়ার সঙ্গেই ছিলেন সুরজিৎ। সুরজিতের কথায়, “রিয়ার জন্যে আমিও সুশান্তের মুখের ঢাকনা সরাই।

রিয়া ওইদিন সুশান্তের বুকে হাত রেখে কান্নায় ভে’ঙে পড়েছিলেন এবং বলেছিলেন, ‘সরি বাবু।'”সুরজিতের দা’বি সেদিন তাঁরা দু’ঘণ্টা ম’র্গে ছিলেন। এ দিন সুরজিৎ এই তথ্যের পাশাপাশি একের পর এক বি’স্ফোরক মন্তব্য করেন।

তিনি বলেন, “সুশান্ত মৃ’ত্যু রহ’স্যের অনেক তথ্যই জানি। প্রযোজক সন্দীপ সিংয়ের নির্দেশে কাজ করেছে মুম্বই পুলিশ। তাঁর নির্দেশেই আমায় মুম্বই পুলিশ একটি আলোচনা থেকে আমায় সরিয়ে দেয়।

” রাঠৌর আরও বলছেন, ডিসিপি অভিষেক ত্রিমুখেকে তিনি গোটা ঘটনাই খুলে বলেছিলেন। তিনি এ দিন অভি’যোগ করেন হাস’পাতালে থাকাকালীন দুবাই থেকে কোনও রহ’স্যময় ফোন এসেছিল সন্দীপের ফোনে।

প্রসঙ্গত, রিয়ার ম’র্গে যাওয়ার ঘটনাও ভালো ভাবে নেয়নি সুশান্তের পরিবার। সুশান্তের পরিবারের আইনজীবী মনে করছেন, তথ্য লোপাটের উদ্দেশ্যেও রিয়া ম’র্গে গিয়ে থাকতে পারেন।

এই আবহেই সেদিন ম’র্গে রিয়ার সঙ্গে থাকা এই কারনি নেতার অভি’যোগ অ’ত্যন্ত তাৎপর্য’পূর্ণ বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল। শেষ পাওয়া খবরে সিবিআই-এর তদ’ন্তকারী বিশেষ দলটি বা’ন্দ্রা পুলিশ স্টেশনে পৌঁছেছে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *