Breaking News
Home / খেলাধুলা / দাপুটে জয় দিয়ে আসর সুরু করলো মোসাদ্দেকের মারাঠা অ্যারাবিয়ান্স

দাপুটে জয় দিয়ে আসর সুরু করলো মোসাদ্দেকের মারাঠা অ্যারাবিয়ান্স

দাপুটে জয় দিয়ে আসর সুরু করলো মোসাদ্দেকের মারাঠা অ্যারাবিয়ান্স

আবুধাবি টি-টেন লিগের চতুর্থ আসর জয় দিয়ে শুরু করল মারাঠা অ্যারাবিয়ান্স। আসরের প্রথম ম্যাচে নর্দার্ন ওয়ারিয়র্সকে ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশি ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের দল।

অভিষেকেই দলের সেরা বোলার মুক্তার, মোসাদ্দেকদের দাপুটে জয় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মোসাদ্দেক। নর্দার্ন ওয়ারিয়র্স উড়ন্ত সূচনা পায় ব্রেন্ডন কিং ও লেন্ডল সিমন্সের ব্যাটে।

দল যখন উইকেটের খোঁজে মরিয়া, তখন মোসাদ্দেক বল তুলে দেন বাংলাদেশি পেসার মুক্তার আলীর হাতে।ষষ্ঠ ওভারে নিজের প্রথম বলেই চমক দেখান মুক্তার। মুক্তারের দারুণ স্লোয়ারে ঠিকঠাক ব্যাট চালাতে ব্যর্থ হন কিং। এ সময় ব্যাটসম্যানরা প্রান্ত বদল করতে গেলে কিং রান আউট হন।

ওভারের দ্বিতীয় বলে ডট বল করেন মুক্তার। পরের বলে নিকোলাস পুরান ২ রান নিলেও চতুর্থ বলে পুরানকে সাজঘরে ফেরানোর সুবর্ণ সুযোগ তৈরি করেন এই পেসার। তবে লং অনে মুক্তারের ক্যাচ হাতছাড়া করেন ঈশান মালহোত্রা। এতে কিছুটা ছন্দও হারিয়ে ফেলেন মুক্তার।

ঐ ওভারে বিলি করেন ১৪ রান। তবে নিজের দ্বিতীয় ওভারে বল করতে এসে মাত্র ৫ রান খরচ করেন। সাজঘরে ফেরান পুরানকেও। ২ ওভার শেষে ১ উইকেট শিকারে রাখা মুক্তার মোট ১৯ রান খরচ করেন। নির্ধারিত ১০ ওভারে নর্দার্নের সংগ্রহ দারায় ১২৭ রান, ২ উইকেট হারিয়ে।

নর্দার্নের পক্ষে ৩১ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন ৭টি চার ও ১টি ছক্কা হাঁকানো সিমন্স। এছাড়া কিং ১৩ বলে ২৯ ও রভম্যান পাওয়েল ৭ বলে ২২ রান করেন।জয়ের লক্ষ্যে খেলতে নেমে তৃতীয় বলেই জাভেদ আহমাদিকে হারিয়ে ফেলেন মোসাদ্দেকরা।

তবে আবদুল শাকুর বাঙ্গাশ বিধ্বংসী ব্যাটিংয়ে দলকে অনায়াস জয়ের পথ বাতলে দেন। ২৮ বলে ৭৩ রান করে সাজঘরে ফেরেন ৭টি চার ও ৫টি ছক্কা হাঁকানো আমিরাতের ক্রিকেটার। ৫ ব্যাটসম্যান সাজঘরে ফিরলে ক্রিজে আসেন মোসাদ্দেক ও মুক্তার।

শেষ ২ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ৫ রান। শেষ ওভারের ৫ম বলে মোসাদ্দেক চার হাঁকান ওয়েইন পারনেলকে। শেষ বলেও চার হাঁকিয়ে নিশ্চিত করেন দলের জয়। মোসাদ্দেক ৩ বলে ৯ ও মুক্তার ৪ বলে ৩ রান করে অপরাজিত থাকেন।

নিউজ ক্রেডিটঃ bdcrictime

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *