Breaking News
Home / অন্যান্য / আইপিএলে থাকার চেয়ে লাল বলে নিজের দেশে খেলা ভালোঃ ব্যান্টন

আইপিএলে থাকার চেয়ে লাল বলে নিজের দেশে খেলা ভালোঃ ব্যান্টন

আইপিএলে থাকার চেয়ে লাল বলে নিজের দেশে খেলা ভালোঃ ব্যান্টন

রিজার্ভ বেঞ্চে বসে থাকার থেকে মাঠে নেমে ক্রিকেট খেলা ভালো। উপলব্ধি কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াড থেকে বাদ পড়া টম ব্যান্টনের। ইংল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যানের আইপিএলে গত মৌসুমে অভিজ্ঞতা মোটেও ভালো নয়।

সেকারণেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগে বসে বসে অর্থ উপার্জনের থেকে ঘরোয়া কাউন্টিতে লাল বলের ক্রিকেট খেলার কথা বিবেচনা করেছেন ব্যান্টন।

আইপিএলের ১৩তম আসরে ছিলেন কলকাতা নাইট রাইডার্সে। যদিও এবার তাকে দলটি ছেড়ে দিয়েছে নিলামের জন্য। আইপিএলে নিজের অভিষেক আসরে ব্যান্টন তেমন খেলার সুযোগও পাননি। সেই অভিমানেই হয়ত এবার আইপিএলকে ‘না’ বলার কথা ভাবছেন তিনি।

ব্যান্টন বলেন, “ছেলেবেলা থেকেই আইপিএল দেখে বড় হয়েছি এবং আইপিএলে খেলা দেখতে দারুণ লাগে। তবে আমার মনে হয় আমি এমন একটা পর্যায়ে রয়েছি, যখন বেঞ্চে বসে থাকার বদলে আমার মাঠে নামা উচিত। গত বছরে আমার ভালো শিক্ষা হয়েছে।”

“সন্দেহ নেই এইসব টুর্নামেন্ট অসাধারণ। তবে বেশিরভাগ ক্ষেত্রেই আমাকে সাইডলাইনে বসে থাকতে হয়েছে। মাঠে নেমে বিশেষ কিছু করার সুযোগ পাইনি। সত্যি বলতে আমি আমার ব্যাটিং এবং ক্রিকেট খেলাকে মিস করেছি।”– যোগ করেন তিনি।

তিনি আরও বলেন, “আমার মনে হয় লাল বলের ক্রিকেট খেলে নিজেকে পরিণত করার এটাই সঠিক সময়। কেননা আমার স্বপ্ন টেস্ট ক্রিকেট খেলা। তাই আইপিএল নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিইনি। কয়েকজনের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *