Home / বিশ্ব সংবাদ / টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করার কারন জানালেন সুশান্তের দিদি শ্বেতা

টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করার কারন জানালেন সুশান্তের দিদি শ্বেতা

টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করার কারন জানালেন সুশান্তের দিদি শ্বেতা

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ৪ মাসের মাথায় বুধবার হঠা’ৎই নিজের টুইটার, ইনস্টাগ্রাম অ্যা’কাউন্ট ‘ডিলিট’ করে দেন শ্বেতা সিং কী’র্তি। শ্বেতা কেন এমন করলেন তা নিয়ে অনেকেই প্র’শ্ন তুলতে থাকেন।

তবে অবশেষে ফে’র সো’শ্যাল মিডি’য়ায় ফিরলেন শ্বেতা। কেন তিনি টুইটার, ইনস্টাগ্রাম অ্যা’কাউন্ট ‘ডিলিট’ করেছিলেন, সেক’থাও জানিয়েছেন সুশান্তের দিদি।

সো’শ্যাল মিডিয়ায় ফিরে এসে শ্বেতা জানান, “দুঃ’খি’ত, আমার সোশ্যাল মিডিয়া অ্যা’কাউন্টগু’লিতে একা’ধিক জায়গা থেকে লগইন করার চে’ষ্টা হচ্ছিল, তাই তাদের নি’ষ্ক্রি’য় করতে হয়েছিল।”

সুশান্তের মৃ’ত্যুর পর, ন্যা’য়বিচা’রের দা’বিতে অভিনেতার পরিবারে সবথেকে বেশি যিনি সর’ব হন, তিনি হলেন শ্বেতা সিং কী’র্তি। অভিনেতার অন্যান্য দিদিদের মধ্যে তাঁ’কেই সবথেকে বেশি ভাইকে নিয়ে মু’খ খুলতে দেখা গিয়েছিল।

প্রতিদিনই শ্বেতা সিং কী’র্তিকে সো’শ্যালে কোনও না কোনও পোস্ট দিতে দেখা যায়। শ্বেতার কাছে সুশান্তের জন্য ন্যা’য়বি’চারের পক্ষে ল’ড়াই করার অ’ন্যতম শ’ক্তি হয়ে উঠেছিল তাঁর সো’শ্যাল মিডিয়া অ্যা’কাউন্ট।

গত ১৪ জুন মুম্বইয়ের বা’ন্দ্রার ফ্ল্যা’টে মৃ’ত্যু হয় অভিনেতার। ১৪ অক্টোব’রই সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ৪মাস পার হয়েছে।বুধবার সকালেও সুশান্তের মৃ’ত্যুর ৪ মাসের পূ’র্তি উপলক্ষে অভিনেতার একটি অদে’খা ভিডিয়ো শেয়ার করেছিলেন শ্বেতা সিং কী’র্তি।

ক্যাপ’শনে লিখেছেন, ”সত্যি’কারের অনুপ্রেরণা #দিয়েছিলেন ইম্মো’র্টাল সুশান্ত (অম’র সুশান্ত”। গতকাল শ্বেতা সিং কী’র্তি #মনকীবাতফর এসএস আর-এর প্রচারের একটি অনুষ্ঠানের কথা জানিয়েছিলেন। যেখানে তিনি অভিনেতার অনুরা’গীদের কাছে অনুরো’ধ করেছিলেন

১৪ ই অক্টোবর প্রধানমন্ত্রী নরে’ন্দ্র মোদিকে বার্তা রেক’র্ড করে পাঠাতে। পোস্টটিতে সুশান্ত সিং রাজপুতের একটি ছবিও ছিল। তবে ঠিক কবে এই অনুষ্ঠানটি হবে তার নির্দি’ষ্টি তারিখ অবশ্য শ্বেতা উল্লেখ করেননি।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *