Breaking News
Home / খেলাধুলা / দেশের সর্বকালের সেরা অধিনায়কের নাম ঘোষণা করলেন সভাপতি পাপন

দেশের সর্বকালের সেরা অধিনায়কের নাম ঘোষণা করলেন সভাপতি পাপন

দেশের সর্বকালের সেরা অধিনায়কের নাম ঘোষণা করলেন সভাপতি পাপন

বেশ কিছু দিন থেকে বাংলাদেশের ক্রিকেট অন্ধকারের মধ্য দিয়ে যাচ্ছে। বিশ্বকাপে ভরাডুবির পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজে হয়েছে হোয়াইটওয়াশ।

এরপর প্রথম টেস্টেও হেরেছে বিশাল ব্যাবধানে। দলের এমন বেহাল অবস্থা নিয়ে অনেক দিন পর মিডিয়ার সামনে কথা বলেছেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

কথা বলতে গিয়ে বাংলাদেশের নানান ব্যাপার তুলে ধরেন তিনি। যেখানে জানিয়েছেন বাংলাদেশের সেরা অধিনায়কের নাম। বেশ কিছু দিন থেকে বাংলাদেশের ক্রিকেটাররা পারফর্ম করতে পারছেন না।

যার ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়ে চলছে প্রচুর সমালোচনা। বিশেষ করে সিনিয়র ক্রিকেটারদের নিয়ে নানান ধরনের বাজে ট্রল করা হচ্ছে। যা নিয়ে বিরক্ত বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ” বাংলাদেশের ক্রিকেট আজ যেখানে পৌছেছে তার সবচেয়ে বেশি অবদান তামিম, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ এবং মাশরাফির। এ ব্যাপারে কারও কোন সন্দেহ থাকার কথা না।

ওরা এতো কিছু করেছে, এতো কিছু দিয়েছে দেশের জন্য একটা সিরিজে খারাপ করায় তাদের নিয়ে যেসব কথা বলা হয় তা কি ঠিক? ব্যাপারটা অকল্পনীয়, আমার বিশ্বাসই হয় না।

এরপর বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সেরা ক্রিকেটারদের নাম বলতে গিয়ে পাপন বলেন, “বাংলাদেশের শ্রেষ্ঠ ক্যাপ্তেইন মাশরাফি বিন মুর্তাজা। সেই সাথে ভালো বোলারও ছিলো।

ও আমাদের সেরা বোলারদের মধ্যে একজন ছিলো। বাংলাদেশের সেরা প্লেয়ার চোখ বন্ধ করে বলে দেয়া যায় সাকিব আল হাসান। বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

আর বাংলাদেশের সেরা ফিনিশার মাহমুদউল্লাহ রিয়ায়দ।বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে এদের অবদান অপরিসীম। তাই এদেরকে যথাযথ সম্মান দেওয়ার আহ্বান জানিয়েছেন পাপন।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *