Breaking News
Home / খেলাধুলা / ইমরুলকে সাথে নিয়ে আবারও ব্যাটিংয়ে চমক দেখালেন আশরাফুল

ইমরুলকে সাথে নিয়ে আবারও ব্যাটিংয়ে চমক দেখালেন আশরাফুল

ইমরুলকে সাথে নিয়ে আবারও ব্যাটিংয়ে চমক দেখালেন আশরাফুল

বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) ২০২১-২২ আসরের প্রথম অর্ধশতকটি হাঁকালেন বিসিবি দক্ষিণাঞ্চলের মোহাম্মদ আশরাফুল। তবে ইনিংস বেশি বড় করতে পারেননি আশরাফুল।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নামে বিসিবি দক্ষিণাঞ্চল। দলটির পক্ষে ইনিংস উদ্বোধন করতে নামেন মোহাম্মদ আশরাফুল ও ইমরুল কায়েস।

এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের ব্যাটে দারুণ সূচনা পায় দক্ষিণাঞ্চল। তাদের উদ্বোধনী জুটিতে আসে ১০১ রান।অর্ধশতকের খুব কাছে গিয়ে থামেন ইমরুল। চার রানের আক্ষেপ নিয়ে ইমরুল মাঠ ছাড়েন নাসুম আহমেদের শিকার হয়ে।

তার ব্যাট থেকে আসে ৯৩ বলে ৪৬ রান। এই বাঁহাতি ব্যাটারের ইনিংসে ছিল আটটি চার। ইমরুল না পারলেও আশরাফুল অর্ধশতক তুলে নেন। আশরাফুলের ব্যাট থেকেই এলো এবারের বিসিএলের প্রথম অর্ধশতক। ১২০ বলে ৬১ রানে থামেন তিনি।

তার ইনিংসটিও সাজানো ছিল আটটি চারে। আশরাফুলকে শিকার করেন মেহেদী হাসান। অপরদিকে, চট্টগ্রামে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বিসিবি উত্তরাঞ্চল। ১৪৫ রানের ভেতরেই ৫ উইকেট হারিয়ে ফেলেছে দলটি।

তবে দলকে ভালো শুরু এনে দিয়েছিলেন তানজিদ হাসান তামিম ও পারভেজ হোসেন ইমন। এই দুই তরুণ ব্যাটার উদ্বোধনী জুটিতে যোগ করেন ৬২ রান। তামিম ৩৯ বলে ৩২ রান ও ইমন ৭২ বলে ৪৬ রান করেন।

উত্তরাঞ্চলের মিডল অর্ডারে ব্যর্থ হয়েছেন মাহিদুল ইসলাম অঙ্কন, নাঈম ইসলাম ও তানবীর হায়দার। ওয়ালটন মধ্যাঞ্চলের রবিউল হক একাই তিনটি উইকেট শিকার করে উত্তরাঞ্চলের শিবিরে ধ্বস নামিয়েছেন।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *