Breaking News
Home / খেলাধুলা / চমকে দিয়ে ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন ইমরুল সহ ৭ বাংলাদেশী ক্রিকেটার

চমকে দিয়ে ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন ইমরুল সহ ৭ বাংলাদেশী ক্রিকেটার

চমকে দিয়ে ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন ইমরুল সহ ৭ বাংলাদেশী ক্রিকেটার

কদিন আগেই শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর। ইদের পরেই আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত হয়ে পড়বেন জাতীয় দলের ক্রিকেটাররা৷

কিন্তু ঘরোয়া ক্রিকেটে কোন খেলা নেই৷ তাই বলে বসে থাকছেন না বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটাররা। এবার প্রথম একসাথে ৭ জন যাচ্ছেন ইংল্যান্ডের মাইনোর কাউন্টি লিগে খেলতে।

আগেই জানা হয়ে গেছিল ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট লিগে খেলতে যাচ্ছেন ইমরুল কায়েস। কাউন্টি মাইনর লিগে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটার।

তার সাথে যাবেন বাংলাদেশের আরেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলও। ইদের পর মে মাসের মাঝামাঝি বা শেষের দিকে তিনি পাড়ি দিবেন ইংল্যান্ডে।

ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ার একটি দলের হয়ে প্রায় চার মাস ধরে লঙ্গার ও শর্টার ভার্সনের ক্রিকেটে অংশ নিবেন ইমরুল কায়েস।অন্যদিকে মোহাম্মদ আশরাফুল খেলবেন ডার্বিশায়ার কাউন্টি প্রিমিয়ার লিগে খেলে।

আশরাফুল খেলবেন লেথুন পার্ক সিসি ক্লাবের হয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে আশরাফুল নিজেই এই তথ্য জানিয়েছেন। আশরাফুল জানান তিনি যে দলটির হয়ে খেলবেন সেই দলের ইতোমধ্যেই দুটো ম্যাচ হয়ে গেছে।

তবে তৃতীয় ম্যাচ থেকে খেলবেন তিনি। শুধু আশরাফুল ও ইমরুল নয় এবারের কাউন্টিতে মাইনোর লিগে আরো খেলতে যাবেন আরো ৫ ক্রিকেটার।

তাদের মধ্যে আছেন জহুরুলর হক অমি, ফরহাদ রেজা, আরাফাত সানি ও এনামুল জুনিয়র। এর আগে আশরাফুল ও এনামুল হক জুনিয়র কাউন্টির মাইনোর লিগে খেলেছেন।

তবে এবারই প্রথম যাচ্ছেন আরাফাত সানি, ফরহাদ রেজা, জহুরুল হকের মতো ক্রিকেটারা। সবাই মে মাসের মাঝামাঝি সময়ে ইংল্যান্ড যাবেন

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *