Home / খেলাধুলা / দীর্ঘদিন পরে ওয়েস্ট ইন্ডিজ সফরে নতুন করে দলে ডাক পেলেন আরও এক ক্রিকেটার

দীর্ঘদিন পরে ওয়েস্ট ইন্ডিজ সফরে নতুন করে দলে ডাক পেলেন আরও এক ক্রিকেটার

দীর্ঘদিন পরে ওয়েস্ট ইন্ডিজ সফরে নতুন করে দলে ডাক পেলেন আরও এক ক্রিকেটার

এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ জুনের মধ্যে কয়েকটি ভাগে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছোবে বাংলাদেশ দল। ইতিমধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য তিন ফরমেটে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তবে এবার যুক্ত করা হয়েছে জাতীয় দলের তরুণ ফাস্ট বোলার হাসান মাহমুদকে। বাংলাদেশ ওয়ানডে দলের সাথে যোগ দেবেন তিনি। দীর্ঘদিন ধরেই জাতীয় দলের থেকে বাইরে রয়েছেন হাছান মাহমুদ।

জাতীয় দলের জার্সি হাসান শেষ বার গায়ে চাপিয়েছিলেন ১৪ মাস আগে। ইনজুরিতে পড়ে মাঝপথে ফিরতে হয় নিউজিল্যান্ড সফর থেকে। সেই ইনজুরি নিয়ে প্রায় এক বছর ধরে অনেক নাটকই চলে।

শেষমেশ ইংল্যান্ডে গিয়ে জানা গেলো মেরুদণ্ডে চিড় ধরেছে তার, আর সেটি সেরে গেছে এক বছরের মধ্যেই। এদিকে গত ডিপিএল দিয়ে আবারও ফিরেন ২২ গজের লড়াইয়ে।

কিন্তু মোহামেডানের হয়ে মৌসুমটা ভালো যায়নি তার। ৭ ম্যাচে উইকেট নিয়েছেন কেবল ৬টি। সম্প্রতি বাংলাদেশ টাইগার্স দলের ক্যাম্পে ডাক পেয়েছেন তিনি। ব্যর্থ সিরিজ শেষে বর্তমানে ছুটিতে রয়েছেন ক্রিকেটাররা।

স্বাস্হ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে গিয়েছেন সাকিব আল হাসান। সেখান থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন তিনি। পরিবারসহ ছুটি কাটাতে দুবাই গিয়েছেন তামিম ইকবাল।

১৭ সদস্যের ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দিন, লিটন দাস,

আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, খালেদ আহমেদ, এবাদত হোসেন ও নাসুম আহমেদ, হাসান মাহমুদ।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *