Breaking News
Home / খেলাধুলা / যেকারনে বাংলাদেশের ক্রিকেটে শেষ হতে যাচ্ছে রুবেল হোসেন অধ্যায়

যেকারনে বাংলাদেশের ক্রিকেটে শেষ হতে যাচ্ছে রুবেল হোসেন অধ্যায়

যেকারনে বাংলাদেশের ক্রিকেটে শেষ হতে যাচ্ছে রুবেল হোসেন অধ্যায়

স্ট্যাম্প ভেঙে ক্ষি’প্র গতিতে ছুটন্ত রুবেলকে আর দেখা যাবে না ইন্টারন্যাশনাল সার্কিটে এমন একটা সংবাদ এর জন্য আপনি কি প্রস্তুত?

রুবেল মুখে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা এখনো বলেননি তবে রুবেলের হাল-হকিকত তার ভবিষ্যৎ কে নিয়ে ভাবিয়ে তুলছে আশপাশকে।

আসল কথায় আসা যাক বাংলাদেশ টাইগার্স ন্যাশনাল ন্যাশনাল টিমের এই ছায়াদল পাইপলাইনে থাকা খেলোয়াড় কিংবা ন্যাশনাল থেকে বাদ পড়া এই ইনটেনসিভ কেয়ারে।

গেল ফেব্রুয়ারিতে প্রকাশিত হওয়া স্কোয়াডে ছিলেন পেসার রুবেল হোসেন কিন্তু মিরপুরে শুরু হওয়া ক্যাম্পে একদিনও দেখা যায়নি রুবেলকে, রুবেলকে কি ক্যাম্প থেকে বাদ দেওয়া হয়েছে?

নাকি ১৩ বছর ধরে আন্তর্জাতিক অঙ্গনে দেশের ক্রিকেটকে দুহাত ভরে দেওয়া রুবেলের অনীহা আছে নতুন করে নিজেকে প্রমাণ করতে?

এ ব্যাপারে রুবেল এর সঙ্গে যোগাযোগ করলে তিনি শোনান তার ভাবনা,রুবেল বলেনঃ এখানে তো আপনার ফিটনেস থেকে শুরু করে স্কিল ট্রেনিং সবকিছুই করানো হয় এজন্যই অনেক সুন্দর একটা প্রোগ্রাম?

আমি যদি বোলিং করতে না পারি ফিটনেসের কাজটা ঠিক মত করতে না পারি আমি আমার পেটিএম টা কেমন একটু উপকার পাবো না নিজেকে নিয়ে কাজ করার আমিতো চেস্টা করতেছি?

ঠিক আছে এখন অনেকটা ভালো আলহামদুলিল্লাহ প্যাকটিস শুরু করব আরকি দুই-একদিনের ভিতরে মাঠে যাব।

তবে বিসিবির বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে ক্যাম্প নিয়ে আছে রুবেলের অনীহা ক্যাম্পে আশা কাজ করা নিয়ে তেমন কোনো আগ্রহই নেই দেশের হয়ে ওডিআইতে থার্ড হ্যাটট্রিক করা পেসারের?

লাইভ স্পোর্টস এর সঙ্গে ফোনালাপে রুবেল শোনালেন উল্টো কথা আগ্রহের কোনো ঘাটতি দেখা যায়নি ফিটনেসের কথা মাথায় রেখে সাদা পোশাকের চিন্তা বাদ দিয়েছেন সুযোগ পেলে নিজের সেরাটুকু দিতে চান রঙিন জার্সিতে।

তবে কি বোর্ডের সঙ্গে কোন একটা জায়গাতে কেটে গেছে রুবেল হোসেনের? রুবেল বলেন আমি মনে করি এখন আমি টেস্টের ওই জায়গাটায় নাই, একদিনের খেলা আমার স্বর্গ ।

ন্যাশনাল টিমে হাড্ডাহাড্ডি কম্পিটিশন। আগের জায়গায় চলে আসবেন রুবেল বিশেষ এমন কি রপ্ত করেছেন যা দিয়ে আবারও পেয়ে যাবেন দলে ফিরার সুযোগ?

ইন্টারন্যাশনাল সার্কিটের রুবেল জায়গা করে নিয়েছিলেন 2009 সালে ওডিআই ফরমেট দিয়ে টি-টোয়েন্টি আর টেস্টেও পা রাখেন একই বছরে। সাদা পোশাকে দুই বছর আগে ম্যাচ খেললেও কালারফুল জার্সিতে সব শেষ ম্যাচ খেলেছেন গেল বছর

দুহাত ভরে দেওয়া রুবেলের জন্য আর সুযোগ আসবে কিনা তা অনিশ্চিত উন্সার্টেনিটি দেয়াল ভেঙে রুবেলকে দেখার অপেক্ষায় অনেকেই।

সূত্রঃ T sports

About admin

Check Also

শান্তর পরিবর্তে দলে সাব্বির রহমান

শান্তর পরিবর্তে দলে সাব্বির রহমান ভবিষ্যতের কথা চিন্তা করে সামগ্রী তৈরি করা হচ্ছে এমন ভাবনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *