Breaking News
Home / খেলাধুলা / বিশ্বকাপের জন্য চমকে ভরা নতুন স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপের জন্য চমকে ভরা নতুন স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপের জন্য চমকে ভরা নতুন স্কোয়াড ঘোষণা করলো বিসিবি

ক্রিকেট বাংলাদেশের মানুষের প্রাণ। সাকিব, মুশফিক, মাশরাফিরা বাংলার ক্রিকেটের জান। সময়ের পালাবদলের সাথে সাথে সাকিব,মুশফিক, মাশরাফি, তামিমরা হারিয়ে যাবে এইটাই স্বাভাবিক।

এবং তাদের বিপরীতে বাংলার ক্রিকেটের হাল ধরবে নতুনরা। আর সেই নতুন ক্রিকেটার বের করার জন্যেই হয় অনূর্ধ্ব ১৯ ক্যাম্পের আয়োজন আর সেখান থেকেই বের করার চেষ্টা চলে নতুনদের।

বাংলাদেশের একমাত্র বিশ্বকাপটি এসেছে যাদের হাত ধরে তাদের দিকে নজর না রাখলে কি চলে। আগামী ২০২৪ যুব বিশ্বকাপের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ক্যাম্পে ডাক পেয়েছেন ৪০ ক্রিকেটার।

অনূর্ধ্ব ১৯ দলের ক্যাম্পের ক্রিকেটারদের পরিক্ষার মঞ্চ আর এই পরিক্ষার মঞ্চে যারা ভালো করবে তাদের নিয়েই যুব ২০২৪ বিশ্বকাপ দল গঠন করা হবে জায়গা করে নিবে.

এক নজরে যারা ডাক পেয়েছেন
সাফাকাত আলমগীর সপি, চৌধুরীর মোহাম্মদ রিজওয়ান, মাইনুল ইসলাম তন্ময়, আশিকুর রহমান শিবলী। রেজওয়ান হোসাইন, জিসান আলম,

মিডল অর্ডার ব্যাটসম্যান
নাইম আহমেদ, সিহাব জেমস, জাকারিয়া ইসলাম শান্ত, সোহাগ আলী, আহরার আমিন পিয়েন আভিষেক দাস বিল্টু, আরিফুল ইসলাম। সিফাত বিন ফজল, আশরাফ উদদীন ফয়েজ, আল ইমরান, শাহরিয়ার সাকিব,

স্পিনার বোলার
রাফিউজ্জামান রাফি,আশরাফুল রো্হান। মাহফুজুর রহমান রাব্বি, নুরুল হাসান রোমান, পারবেজ রহমান জীবন, মোস্তফিজুর রহমান,ওয়াসি সিদ্দিক মাজহারুল হক,সামসুল ইসলাম ইপন,মাহাতির মোহাম্মদ,

উইকেট কিপার
রিফাত আলম, সিয়াম হোসাইন দিপু, আদিল বিন সিদ্দিক,

পেসার
সজিব আহমেদ, রহনাথ দৌলা বরসন,তানভির আহমেদ একান্ত শেখ,সাইফ আজাদ প্রোমি,ইকবাল হোসাইন ইমন,আতিকুর রহমান, শিহাব পাহাড়,আব্দুল্লাহ আল তৌফিক, মারুফ ম্রিধা।

সূত্রঃ অনলাইন

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *