Breaking News
Home / খেলাধুলা / অবশেষে বাংলাদেশ টি টোয়েন্টি দলে যুক্ত হলেন আরও এক পাওয়ার হিটার

অবশেষে বাংলাদেশ টি টোয়েন্টি দলে যুক্ত হলেন আরও এক পাওয়ার হিটার

অবশেষে বাংলাদেশ টি টোয়েন্টি দলে যুক্ত হলেন আরও এক পাওয়ার হিটার

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি ক্রিকেট দলের বাকি সদস্যরা তাদের সাথেই যোগ দিয়েছে পাওয়ার হিটার।

ইতোমধ্যেই দলের পাঁচজনের ছোট বহর হারারের রয়েছে। সেই দলে আছেন তিন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার ও হাসান মাহমুদ এবং ম্যানেজার নাফিস ইকবাল।

টি-টোয়েন্টি দলের বাকি সবাই যাচ্ছেন। সেই বহরে টি-টোয়েন্টি স্কোয়াডে যোগ দিবেন নতুন ডাক পাওয়া পাওয়ার হিটার পারভেজ হোসেন ইমন।

এক সময় বাংলাদেশ এবং জিম্বাবুয়ের সমান সমান থাকলেও বর্তমান সময়ে জিম্বাবুয়ে থেকে অনেক এগিয়ে রয়েছে বাংলাদেশ।

তবে যে কোন দলই দেশের মাটিতে অনেক শক্তিশালী। জিম্বাবুয়ে মাটিতে জিততে হলে কষ্ট করে জিততে হবে বলে জানিয়েছেন জাতীয় দলের ফার্স্ট বোলার তাসকিন আহমেদ।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরের সাংবাদিকদের সাথে আলাপকালে জিম্বাবুয়ে বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ নিয়ে টুডে বরিশালকে তাসকিন আহমেদ বলেন, “আন্তর্জাতিক সিরিজ মানে চ্যালেঞ্জিং।

তবে আমি অবশ্যই ভালো ফলাফল আশা করছি। ওদের বিপক্ষে ওদের মাঠে সব সময় খুবই কষ্ট করে জিততে হয়। গত বছর খেলেছিলাম প্রত্যেক ম্যাচেই কঠিন ছিল।

আমি নিশ্চিত এবারও কষ্ট করে জিততে হবে। তবে অবশ্যই লক্ষ্য থাকবে সিরিজ জেতার”। “আমাদের সামনে আরো বড় দুইটি টুর্নামেন্ট রয়েছে। টি-টোয়েন্টিতে হয়তো আমরা ভালো পারফরম্যান্স করছি না তবে।

আমরা যদি আমাদের সেরাটা খেলতে পারি তাহলে কনো কিছুই অসম্ভব নয়। টি-টোয়েন্টি দলটা ৯০ ভাগই তরুণ। ইনশাল্লাহ ভালো কিছু হবে আশা করছি”।

আগামী ৩০ শে জুলাই থেকে শুরু হবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *