Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশের ট্রাইনেশন ও বিশ্বকাপের ১৫ জনের স্কোয়াডে একাধিক চমক

বাংলাদেশের ট্রাইনেশন ও বিশ্বকাপের ১৫ জনের স্কোয়াডে একাধিক চমক

বাংলাদেশের ট্রাইনেশন ও বিশ্বকাপের ১৫ জনের স্কোয়াডে একাধিক চমক

ব্যর্থ এশিয়া কাপ শেষে এবার বাংলাদেশ দলের লক্ষ্য নিউজিল্যান্ডে ত্রিদেশীয় কাপ আর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ।

এদিকে কেমন হবে এই দুই আসরে বাংলাদেশের স্কোয়াড। এই স্কোয়াডে বড় চমক হতে পারে সৌম্য সরকার। আর আবার বাদ পড়তে যাচ্ছেন এনামুল হক বিজয় ও নাইম শেখ।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর। এই স্কোয়াডে ওপেনার হিসেবে থাকবে ইনজুরি কাটিয়ে আসা লিটন দাস।

সাথে থাকবেন মেহেদি হাসান মিরাজ ও সাব্বির রহমান। তাইতো স্কোয়াডে থেকেও কোনো ম্যাচ খেলা পারভেজ ইমনকেও বাদ পড়তে হতে পারে।

অন্যদিকে মুশফিকের টি-টোয়েন্টি থেকে অবসরের কারণে স্কোয়াডে আরো একটা জায়গা ফাঁকা হচ্ছে। মিডল অর্ডারে জায়গা পাবেন ইয়াসির রাব্বি ও নুরুল হাসান সোহান।

মুশফিকের বিদায় হলেও বিশ্বকাপ দলে টিকে যাবেন মাহমুদউল্লাহ রিয়াদ। এদিকে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বাউন্সি পিচের কারনে স্কোয়াডে সুযোগ পেতে যাচ্ছেন সৌম্য সরকার।

অন্যদিকে দুই স্পিনার শেখ মাহেদি বা নাসুন আহমেদ যেকোনো একজনের কপাল পুড়বে এক্ষেত্রে। অন্যদিকে পেস ডিপার্টমেন্ট তাসকিন, মোস্তাফিজের সাথে টিকে যেতে পারেন এবাদত হোসেন।

এছাড়া ইনজুরি কাটিয়ে ফিরবেন হাসান মাহমুদ। এছাড়া পেস ডিপার্টমেন্টে বৈচিত্র্য আনতে সুযোগ পেতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী বা শরিফুল ইসলাম।

তবে কপাল পুড়তে পারে অনেকদিন পর ফেরা এশিয়া কাপে সাদামাটা মোহাম্মদ সাইফুদ্দিন এর। চলুন কেমন হতে পারে নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড-

১। লিটন দাস ২। মেহেদি হাসান মিরাজ/সৌম্য ৩। সাব্বির রহমান ৪। সাকিব আল হাসান (অধিনায়ক) ৫। আফিফ হোসেন ৬। মাহমুদউল্লাহ রিয়াদ ৭। মোসাদ্দেক হোসেন সৈকত

৮। ইয়াসির আলী রাব্বি ৯। নুরুল হাসান সোহান ১০। নাসুম আহমেদ/ শেখ মাহেদি ১১। মোস্তাফিজুর রহমান ১২। তাসকিন আহমেদ ১৩। এবাদত হোসেন ১৪। হাসান মাহমুদ ১৫। মৃত্যুঞ্জয় চৌধুরী/ শরিফুল ইসলাম

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *