Breaking News
Home / খেলাধুলা / কোহলি ফেক ফিল্ডিং করেছে, ম্যাচের আসল সত্য প্রকাশ্যে আনলেন: আকাশ চোপড়া

কোহলি ফেক ফিল্ডিং করেছে, ম্যাচের আসল সত্য প্রকাশ্যে আনলেন: আকাশ চোপড়া

কোহলি ফেক ফিল্ডিং করেছে, ম্যাচের আসল সত্য প্রকাশ্যে আনলেন: আকাশ চোপড়া

ফিল্ডিংয়ের সময় বিরাট কোহলি নিশ্চিতভাবেই আইন ভঙ্গ করেছেন বলে মত আকাশ চোপড়ার। তিনি মনে করেন, আম্পায়ারের নজরে এলে ভারতকে অবশ্যই ৫ রান জরিমানা করা হতো।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম ভারত ম্যাচের উত্তেজনা এখনও কমেনি। ম্যাচের ফলাফল ছাপিয়ে বিরাট কোহলির ‘ফেইক ফিল্ডিং’ নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই।

এবার সেই দলে যোগ দিলেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও বিশ্লেষক আকাশ চোপড়া। আকাশ শতভাগ নিশ্চিত, কোহলি ফেইক ফিল্ডিং করেছেন।

একই সাথে আম্পায়ারের নজরে না আসার বিষয়টিকে সামনে আনেন তিনি। ফিল্ডিংয়ের সময় কোহলি নিশ্চিতভাবেই আইন ভঙ্গ করেছেন বলে মত আকাশের।

তিনি মনে করেন, আম্পায়ারের নজরে এলে ভারতকে অবশ্যই ৫ রান জরিমানা করা হতো। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক ভিডিওতে এমনই দাবি করেন আকাশ।

তিনি বলছিলেন, “এখানে ব্যাপারটা কী হয়েছে, আম্পায়ার দেখেইনি! আম্পায়ার না দেখলে ফেইক হোক না হোক… যদিও শতভাগ ফেইক ফিল্ডিং ছিলো।

কোহলি যে ফেইক ফিল্ডিং করেছে, আম্পায়ার দেখলে আমাদেরকে ৫ রান জরিমানা করা হতো। ৫ রানেই আমরা ম্যাচ জিতেছি।

কিন্তু আম্পায়ার দেখেই নি। চুরি সেটাই হয় যেটা ধরা পড়ে। যদিও এটা বলা ঠিক না। কিন্তু এটাই হয়েছে৷” এছাড়া ফেইক ফিল্ডিংয়ের শাস্তিকেও বেশ কঠোর মানেন আকাশ।

পরবর্তীতে ভারতের ব্যাপারে আম্পায়াররা আরও সজাগ থাকবেন বলে মনে করেন তিনি। ফেইক ফিল্ডিংয়ের শাস্তি নিয়ে আকাশ বলেন, “৫ রান পেনাল্টি হবে,যে দুই রানের জন্য দৌড়াচ্ছিলো সেটাও পাবে৷ ডেড বলও হবে৷

পরের বল কোন ব্যাটার খেলবে সেটা তারাই ঠিক করবে। ফেইক ফিল্ডিংয়ের জন্য শাস্তি অনেক বেশি, অবিশ্বাস্য। আবারও আমরা এটা করলে আম্পায়াররা সজাগ থাকবে।

তথ্যসংগ্রহ: online

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *