Breaking News
Home / খেলাধুলা / এবার পিএসএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন আহমেদ

এবার পিএসএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন আহমেদ

এবার পিএসএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন আহমেদ

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে ইংল্যান্ড। আসন্ন এই সিরিজের আগে নিজেকে ফিট রাখতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তাসকিন আহমেদ।

তিনটি ম্যাচে খেলার জন্য বাংলাদেশের এই এক্সপ্রেস পেসারকে প্রস্তাব দিয়েছিল মুলতান সুলতান্স। যদিও নিজের ফিটনেসের কথা ভেবে দলটিকে না করে দিয়েছেন তিনি।

প্রস্তাব পাওয়ার পর ফিজিওর সঙ্গে পরামর্শও করেছিলেন এই পেসার। তার সঙ্গে আলাপকালে তাসকিন বলেছেন, ‘মুলতান সুলতান্স থেকে অফার পেয়েছিলাম।

তারা তিন ম্যাচের জন্য আমাকে চেয়েছিল। পরে ফিজিওর সঙ্গে কথা বললাম, সে বললো ‘তুমি ফিট আছো তাও মনে হয় আরেকটু ট্রেনিং করলে ভালো হয়।

যদি খেলো আর যদি লেগে যায় তাহলেতো ইংল্যান্ড সিরিজটা মিস হবে।’ পরে ভাবলাম তিন ম্যাচের জন্য যেয়ে কি আর হবে।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরের শেষ দিকে হালকা চোটে পড়েছিলেন তাসকিন। সেই চোট থেকে ফিট হয়ে ওমরাহ করে এসেছেন এই পেসার।

এরপর শনিবার মিরপুরে হাকলা অনুশীলনও করেছেন তিনি। সেখানেই নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন তাসকিন। এই পেসার মনে করেন পিএসএলে খেলতে গিয়ে দেশের খেলা মিস করলে খুব খারাপ দেখাবে।

তিনি বলেন, ‘দিন শেষে বোর্ড যেটা সিদ্ধান্ত নেবে বা ম্যানেজমেন্ট আছে। যেহেতু এতো গুরুত্বপূর্ণ একটি সিরিজ। গুরুত্বপূর্ণ তো এটাই। কয়েক ম্যাচের জন্য যদি অফার আসে,

কয়েক ম্যাচের জন্য গিয়ে যদি এই খেলা মিস করি সেটা খারাপ দেখাবে। যেহেতু আমার একটা নিগেল ছিল ইনজুরি থেকে (সেরে) উঠছি। আমার পুরোপুরি ফিট হওয়াটা গুরুত্বপূর্ণ।’

এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত আসরের আগে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কাছ থেকে প্রস্তাব পেয়েছিলেন এই পেসার।

তবে সেই সময় তাকে খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর অবশ্য তাকে আর্থিক ক্ষতিপূরণ দিয়েছিল দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

এই বিষয়ে খোলাসা করে তাসকিন বলেন, ‘বোর্ড আমাকে সম্মানি দিয়েছিল। সেটা নিয়ে আমার কোনো আক্ষেপ নেই। আসলে জাতীয় দলে খেলাটাই মূল লক্ষ্য।

এখানে যদি ধারাবাহিকভাবে খেলতে পারি তাহলে ভালো করি আজ হোক কাল হোক সুযোগ আসবে। দিন শেষে জাতীয় দলে খেলার জন্যই তো কষ্ট।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *