Breaking News
Home / খেলাধুলা / ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে ডাক পাচ্ছেন আরও এক ক্রিকেটার

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে ডাক পাচ্ছেন আরও এক ক্রিকেটার

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে ডাক পাচ্ছেন আরও এক ক্রিকেটার

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে গতকাল প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

যেখানে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন বিপিএলে দুর্দান্ত ব্যাটিং করা ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। তবে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন একাদশ ক্রিকেটার।

এনামুল হক বিজয়, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম এবং নুরুল হাসান সোহান জায়গা পাইনি প্রথম দুই ম্যাচের ওয়ানডে দলে।

তবে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে আরো একজন ক্রিকেটার যুক্ত হবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

সর্বশেষ ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে ১৬ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু এবার ইংল্যান্ডের বিপক্ষে ১৪ সদস্যের দল ঘোষণা করলেও

অনুশীলনের পর আরো একজন ক্রিকেটার যোগ করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক তিনি জানিয়েছেন, ‘কয়েকজন ক্রিকেটার চোট সমস্যা থাকার কারণে আরও একজন ক্রিকেটার দলে অন্তর্ভুক্তি করতে দেরি হচ্ছে’।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন।
“আমরা ১৫ নম্বর হিসেবে একজনকে দলে যুক্ত করব। ইয়াসির, সোহানের একটু ফিটনেস কনসার্ন আছে। আরও কিছু ক্রিকেটারকে ডাকছি আমরা প্র্যাকটিসে।

আমরা যে পরিকল্পনায় এগোচ্ছি, আমাদের তো একটা পুল আছে ২১ জনের, তাদের মধ্য থেকেই একজনকে দলে নেব। প্র্যাকটিস দেখব আমরা। একটি প্র্যাকটিস ম্যাচ হবে ২২ তারিখে। তার পর আরেকজনকে নেওয়া হবে”

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান,

মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরি, তাইজুল ইসলাম, তৌহিদ হৃদয়

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *