Breaking News
Home / খেলাধুলা / ঢাকায় পা রেখেই নতুন কোচ হাথুরুসিংহে দিলেন নতুন বার্তা

ঢাকায় পা রেখেই নতুন কোচ হাথুরুসিংহে দিলেন নতুন বার্তা

ঢাকায় পা রেখেই নতুন কোচ হাথুরুসিংহে দিলেন নতুন বার্তা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ রাত সাড়ে দশটার দিকে নামেন চন্ডিকা হাথুরুসিংহে
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ রাত সাড়ে দশটার দিকে নামেন চন্ডিকা

দ্বিতীয় দফা বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব নিতে ঢাকা এসে পৌঁছেছেন চন্ডিকা হাথুরুসিংহে। আজ রাত ১০টা ২৬ মিনিটে ঢাকা এসে পৌঁছান তিনি।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদকর্মীদের ভিড়ের মধ্য দিয়েই বিসিবির গাড়িতে করে হোটেলে চলে গেছেন এই শ্রীলঙ্কান।

সংবাদমাধ্যমের সামনে খুব একটা কথা বলতেও রাজি হননি। গাড়ির ভেতর থেকে শুধু বাংলাদেশের প্রধান কোচ বলেন,

‘বাংলাদেশে এসে ভালো লাগছে। বাংলাদেশের মানুষদের সবসময়ই পছন্দ করি, এজন্যই আবার ফিরেছি।’ এই বার্তা দিয়ে বিমানবন্দর ছেড়েছেন।

বিমানবন্দরে হাথুরুসিংহেকে আলাদা করে স্বাগত জানাতে বোর্ডের কোনো পরিচালককে দেখা যায়নি, নিরাপত্তাকর্মীর সঙ্গে ছিলেন প্রতিনিধি।

গত ৩১ জানুয়ারি দ্বিতীয় দফা বাংলাদেশের প্রধান কোচ হিসেবে হাথুরুসিংহের নাম ঘোষণা করে বিসিবি। দক্ষিণ আফ্রিকার রাসেল ডমিঙ্গো মেয়াদ শেষ করার আগেই দায়িত্ব ছেড়ে দেওয়ার পর হাথুরুসিংহে হয়েছেন নতুন কোচ।

এর আগে ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব পালন করেছিলেন হাথুরুসিংহে। দক্ষিণ আফ্রিকা সফর থেকেই পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছিলেন তিনি, বিদায় নিয়েছিলেন চুক্তির মেয়াদ শেষ করার আগেই।

দ্বিতীয় দফা দায়িত্ব নেওয়ার পর হাথুরুসিংহের প্রথম অ্যাসাইনমেন্ট হতে যাচ্ছে আগামী ১ মার্চ শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজ।

বাংলাদেশে আসার পর ২১ ফেব্রুয়ারি থেকেই কাজ শুরু করে দেওয়ার কথা হাথুরুসিংহের। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে কোচিং স্টাফ ও বোর্ড কর্মকর্তাদের সঙ্গে মিটিংয়ে বসতে পারেন তিনি।

২২ ফেব্রুয়ারি নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা আছে জাতীয় দলের ক্রিকেটারদের। ২৩ ফেব্রুয়ারি হতে পারে ম্যাচ পরিস্থিতিতে অনুশীলন।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *