Breaking News
Home / বিশ্ব সংবাদ / অবশেষে পাওয়া গেলো সুশান্তের ভিসেরা রিপোর্টের ফলাফল

অবশেষে পাওয়া গেলো সুশান্তের ভিসেরা রিপোর্টের ফলাফল

অবশেষে পাওয়া গেলো সুশান্তের ভিসেরা রিপোর্ট ফলাফল সুশান্ত সিং রাজপুতের অকাল মৃ’ত্যুর শোক দু সপ্তাহ পরেও কাটিয়ে উঠতে পারেনি দেশ। ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উ’দ্ধার হয় সুশান্তের ঝু’লন্ত দেহ। আ’ত্মহ’ত্যার মা’মলার ত’দন্তে নেমে মুম্বই পুলিশ আগেই জানিয়েছে, অভিনেতার ম’য়নাতদ’ন্তের চূড়ান্ত রিপোর্ট বলছে আ’ত্মহ’ত্যাই করেছেন অভিনেতা।

অন্য কোনও দিক নেই এই মৃ’ত্যুতে। তবুও প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় ছিল পুলিশ। সূত্রের খবর মঙ্গলবার রাতে সুশান্তের ভিসেরা রিপোর্টও এসে গিয়েছে। ফলাফল নেগেটিভ,অর্থাত্ অভিনেতার শরীরে কোনওরকম অদ্ভূত কেমিক্যাল বা বিষের উপস্থিতি পাওয়া যায়নি। মুম্বইয়ের জেজে হাসপাতালে সুশান্তের ভিসেরা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সুশান্তের ময়নাতদ’ন্তের ফাইনাল রিপোর্ট পাঁচ সদস্যের ডাক্তারি টিম খতিয়ে দেখেছে।

তাদের চূড়ান্ত উপসংহার যে ওপর থেকে ঝুলে পড়ে শ্বাস আটকেই মা’রা গিয়েছেন ৩৪ বছরের এই অভিনেতা। পোস্টম’র্টেম রিপোর্ট অনুযায়ী গলা টেপার কোনও চিহ্ন মেলেনি,পাওয়া যায়নি নখের দাগ। সুশান্তের আ’ত্মহ’ত্যার তদ’ন্তে নেমে ইতিমধ্যেই ২৮ জনকে জে’রা করেছে মুম্বই পুলিশ। মঙ্গলবার সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সাংঘিকে ম্যারাথন জে’রা করে বান্দ্রা পুলিশ।

পাশাপাশি সূত্রের খবর সুশান্তের আ’ত্মহ’ত্যার মা’মলায় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককেও তলব করেছে মুম্বই পুলিশ।গত বছরই কৃ’ত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের একটি সংস্থা গঠন করেছিলেন সুশান্ত। যার ডিরেক্টর পদে ছিলেন রিয়া ও শৌভক। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় সবদিক খতিয়ে দেখা হচ্ছে। পেশাদার জগতে বিদ্বেষের বিষয়টি গুরুত্ব দিয়ে তদ’ন্ত করছে মুম্বই পুলিশ, জানিয়েছেন ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখে।

বিভিন্ন মিডিয়ায় সুশান্তের আ’ত্মহ’ত্যা নিয়ে যে সব জল্পনা করা হয়েছে, সেগুলিও পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যাচ্ছে। একই সঙ্গে কোনও গণমাধ্যমের কাছে এই মৃ’ত্যু নিয়ে কোনও তথ্য প্রমাণ থাকলে সেটিও তদ’ন্ত করে দেখা হবে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *