Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুকে ভ’য় পান, বলেছিলেন সুশান্ত, কেনো বলেছিলেন ?

মৃ’ত্যুকে ভ’য় পান, বলেছিলেন সুশান্ত, কেনো বলেছিলেন ?

বলিউডের নবীন তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার ঘটনায় স্তব্ধ গোটা ভা’রত। প্রণোচ্ছ্বল অ’ভিনেতার মৃ’ত্যু মেনে নিতে পারেননি অনেকেই। শোকাহত তার ভক্তরাও। সহকর্মী থেকে পরিবার- প্রিয় সুশান্ত সিং রাজপুতকে হারিয়ে সবাই ব্যথিত। এদিকে সুশান্তের মৃ’ত্যুর পর সম্প্রতি একটি ভিডিও ভাই’রাল হয়েছে।

যেখানে এই বলিউড তারকা বলেছিলেন, তিনি মৃ’ত্যুকে ভয় পান।ভিডিওটি কয়েক বছরের পুরনো। সেই ভিডিওতে সুশান্তকে প্রশ্ন করা হয়েছিল, ‘তুমি তাহলে কোনও কিছুতেই ভ’য় পাও না’? একটু সময় নিয়ে অ’ভিনেতা উত্তর দিয়েছিলেন,’সম্ভবত মৃ’ত্যুকে’। কারণ হিসেবে সুশান্ত বলেছিলেন, ‘আমি মোটে তিন ঘণ্টা ঘুমাই।

তখন আমি জানি না যে আমি কে! যখন আপনি নিজেকেই চিনতে না পারবেন, ধরে নেবেন সেটা কিন্তু একটু ভ’য়ের। এই নিজেকে না চেনা কোনও সাধারণ লক্ষণ নয়। আমি মনে করি আম’রা মা’রা যাওয়ার পরও এই একই ব্যাপার ঘটে চলে আমাদের সঙ্গে।’ সুশান্তের দেওয়া এই উত্তরই এখন ভাই’রাল সোশ্যাল মিডিয়ায়। এদিকে, বন্ধু থেকে আত্মীয় সকলেই একবাক্যে স্বীকার করেছেন সুশান্ত ছিলেন অলরাউন্ডার।

আত্মহ’ত্যার মতো একটা সিদ্ধান্ত তিনি নিতেই পারেন না। সুশান্তের মৃ’ত্যুর পর জো’রদার হয় বলিউডের স্বজনপোষণ বিতর্ক। এমনকি বিহার আ’দালতে মা’মলা দায়ের হয় সালমান খান, একতা কাপুর, করন জোহর, যশরাজ ফিল্মসের বি’রুদ্ধে। কাঠগোড়ায় তোলা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও। উল্লেখ্য, পড়াশোনাতেও তুখোড় ছিলেন অ’ভিনেতা। পদার্থবিজ্ঞান ছিল তার অন্যতম পছন্দের বিষয়। বাড়ি ভরতি বিজ্ঞানের নানা বই।

এছাড়াও মহাকাশ নিয়ে ছিল প্রবল আগ্রহ। বাড়িতে একটি শক্তিশালী টেলিস্কোপ বসিয়েছিলেন। তাই দিয়েই নজর রাখতেন ছায়াপথ আর চাঁদের বলয়ে। আকাশ পরিষ্কার থাকলে ঘন্টার পর ঘন্টা তাকিয়ে থাকতেন নক্ষত্র মণ্ডলীর দিকে। তার টিমের লোকদেরও বোঝাতেন মহাকাশের অসীম র’হস্য।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *