Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যুর সময় ব্যবহার করা কুর্তা নিয়ে নতুন রহস্য

সুশান্তের মৃ’ত্যুর সময় ব্যবহার করা কুর্তা নিয়ে নতুন রহস্য

সুশান্তের মৃ’ত্যুর সময় ব্যবহার করা কুর্তা নিয়ে নতুন রহস্য

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর ময়নাতদ’ন্তের রিপোর্ট থেকে ভিসেরা রিপোর্ট, একের পর এক তথ্য হাতে আসছে পুলিসের। অভিনেতার ময়নাত’দন্তের রিপোর্টে যেমন কোনও গলদ চোখে পড়েনি, তেমনি ভিসেরা রিপোর্টেও মেলেনি কোনও বি’ষক্রিয়ার প্রভাব।

অর্থাত গলায় ফাঁ’স দেওয়ার ফলে দমবন্ধ হয়েই সুশান্তের মৃ’ত্যু হয়েছে বলে এখনও পর্যন্ত মনে করছে পুলিস। তবে এবার বড়সড় আপডেট এল সুশান্তের মৃ’ত্য়ুর ত’দন্তে।রিপোর্টে প্রকাশ, যে কুর্তা ব্যবহার করে সুশান্ত গলায় ফাঁস দেন, এবার তা পরীক্ষা করতে পাঠাচ্ছে পুলিস। সুশান্ত যে কুর্তা ব্যবহার করে গলায় ফাঁ’স দেন, তার টেনসিল স্ট্রেনথ পরীক্ষা করা হবে।

অর্থাত ৮০ কিলো বা তার বেশি ওজন ওই কাপড় বহন করতে পারে কি না, তা পরীক্ষা করে দেখা হবে। ৮-৯ দিন সময় লাগে ওই পরীক্ষার জন্য। তবে সুশান্তের মৃ’ত্য়ুর ত’দন্ত যাতে শিগগিরই শেষ করা যায়, তার জন্য পুলিস যত তাড়াতাড়ি সম্ভব টেনসিল স্ট্রেনথ পরীক্ষা সম্পন্ন করবে বলে জানা যাচ্ছে। সুশান্তের মৃ’ত্যুর তদ’ন্তে সম্প্রতি জিজ্ঞাসাবাদ করা হয় দিল বেচারার অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘিকে।

যশরাজের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকেও দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। শানো শর্মাকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের পাশাপাশি আগামী ৬ জুলাই পরিচালক সঞ্জয় লীলা বনশালিরও বয়না রেকর্ড করা হবে বলে খবর।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *