Home / বিশ্ব সংবাদ / সুশান্তকে খু’ন করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও

সুশান্তকে খু’ন করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও

সুশান্তকে খু’ন করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি প্রাক্তন RAW অফিসারের, দেখুন ভিডিও

মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত! বান্দ্রায় নিজের ফ্ল্যাটের ঘর থেকে উ’দ্ধার হয় সুশান্তের ঝু’লন্ত দে’হ! আ’ত্মহ’ত্যা না সরাসরি খু’ন না আ’ত্মহননের পথে ঠেলে দেওয়া হয়েছিল তরুণ অভিনেতাকে ? সুশান্তের মৃ’ত্যর পর থেকেই কার্যত উত্তাল গোটা দেশ-সহ বলিউড।

জোরকদমে তদ’ন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ! জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের বাবা, কাছের বন্ধুবান্ধব, সহকর্মী-সহ চর্চিত বান্ধবী রিয়াকেও! এখনও জারি ত’দন্ত! এরমধ্যেই এক চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন RAW অফিসার এন কে সুদ! সুশান্তের মৃ’ত্যুর সঙ্গে আ’ন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে, এমনই স’ন্দেহ করেছেন প্রাক্তন র অফিসারএন কে সুদ। তাঁর দাবি, ফুলপ্রুফ প্ল্যান করে খু’ন করা হয়েছে সুশান্তকে।

একটি ভিডিওতে তিনি অভি’যোগ তোলেন, সুশান্তের কাছের মানুষজন খুব ভাল করে জানতেন এই তরুণ অভিনেতার সঙ্গে কী করা হচ্ছে, তাঁর ওপর দিয়ে কী যাচ্ছে, কিন্তু তাঁর পাশে থাকার বদলে তাঁরা সরে আসেন! এই তালিকায় রয়েছেন বাড়ির পরিচারক, বন্ধু সন্দীপ সিং, বান্ধবী রিয়া চক্রবর্তীও। এন কে সুদের দাবি, আ’ন্ডারওয়ার্ল্ডের ড’ন দাউদ ইব্রাহিম বর্তমানে মুম্বইতে না থাকলেও, এই শহরের রাশ এখনও তার হাতেই।

হয় পেশিবল নয় অর্থবল কিংবা সমাজের উচ্চপদে প্রতিষ্ঠিতদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়কে নিয়ন্ত্রণ করে। তাঁর স’ন্দেহ, দাউদের সাহায্যেই হয়তো খু’ন করা হয়েছে সুশান্তকে। ভিডিওতে তিনি এও উল্লেখ করেন, বিগত কিছু মাস ধরে হুম’কি দেওয়া হচ্ছিল সুশান্তকে, সেই কারণেই তিনি কমপক্ষে ৫০ বার মোবাইলের সিম বদলেছিলেন।

সুশান্ত ভয় পাচ্ছিলেন, তাঁকে খু’ন করা হবে, সেই আ’তঙ্কে তিনি গাড়িতেও ঘুমিয়েছেন। তাঁর দাবি, যথেষ্ট প্রমান রয়েছে, এটা বুঝতে যে সুশান্তকে প্ল্যান করে মা’রা হয়েছে এবং এই কাজটা করেছে পেশাদারেরা ।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *