Breaking News
Home / বিশ্ব সংবাদ / অবশেষে সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে এলো নতুন সুখবর

অবশেষে সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে এলো নতুন সুখবর

অবশেষে সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে এলো নতুন সুখবর

অবশেষে এল সেই মুহূর্ত। সুশান্ত সিং রাজপুত মা’মলার তদ’ন্তভার গেল CBI -এর হাতে। এই মা’মলার তদ’ন্তভার যে CBI-এর হাতে তুলে দেওয়া হচ্ছে সেকথা সুপ্রিম কোর্টকে জানান সলিসিটর জেনারেল তুষার মেহেতা।

তিনি জানান, এই মা’মলা CBI এর হাতে তুলে দেওয়ারজন্য বিহার সরকারের অনুরোধ গ্রহণ করেছে কেন্দ্র। বুধবার সুপ্রিম কোর্ট জানায় প্রতিভাবান, মেধাবী শিল্পীর মৃ’ত্যু নিয়ে প্রকৃ’ত কারণ প্রকাশ্যে আসার দরকার। প্রসঙ্গত, সুশান্ত মা’মলায় তদ’ন্তাধীন বিহার পুলিসের আধিকারিককে কোয়ারে’ন্টাইনে পাঠানো নিয়ে ক্ষোভ প্রকাশ করেন নীতিশ কুমার।

এই মা’মলায় সুশান্তের বাবা কে কে সিং রাজপুতের সঙ্গে কথা বলার পরই কেন্দ্রের কাছে CBI তদ’ন্তের আবেদন জানান বিহারের মুখ্যমন্ত্রী। তিনি বলেন, সুশান্তের পরিবার চায় এই মা’মলার ত’দন্ত পুলিস নয় CBI করুক।

এদিকে কেন্দ্র এই মা’মলার CBI তদ’ন্তের আবেদন মেনে নেওয়ার পরই সোশ্যাল মিডিয়া পোস্ট দেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের প্রাক্তন বান্ধবী লেখেন, ”সকলে যার জন্য অপেক্ষা করছিল, অবশেষে এল সেই ক্ষণ”। এই মা’মলার তদন্ত যে CBI করছে সেকথা

জানিয়ে টুইট করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃ’তি। এদিকে এই মা’মলা CBI-এর হাতে যাওয়ার পরই বেজায় খুশি সুশান্তের অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেই উচ্ছ্বাস।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *