Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের বাড়িতে রহ’স্যময়ী নারী, দেখুন ভিডিও

সুশান্তের বাড়িতে রহ’স্যময়ী নারী, দেখুন ভিডিও

সুশান্তের বাড়িতে রহ’স্যময়ী নারী, দেখুন ভিডিও

সুশান্তের বাড়িতে রহ’স্যময়ী নারী, ভিডিও ফুটেজ
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নিয়ে যেন প্রতিদিনই চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে পুলিশ।

এরইমধ্যে সুশান্তের মৃ’ত্যুর দিন তার বাড়ির ফুটেজ থেকে মিললো কিছু নতুন তথ্য। ভিডিও ফুটেজে এক মহিলাকে নিয়ে দানা বেঁধেছে রহস্য ৷ প্রশ্ন উঠেছে কালো ব্যাগ হাতে এক ব্যক্তিকে নিয়েও।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশ্যে আনা ১৪ জুনের এক ভিডিও ফুটেজে দেখা গিয়েছে সাদা-নীল চেক শার্ট ও লাইট ব্রাউন ট্রাউজার পরা এক মহিলাকে।

যিনি সেদিন ওই বিল্ডিংয়ে এসেছিলেন কিন্তু তাকে চিনতে পারছেন না বিল্ডিংয়ের কোনও বাসিন্দারাই। এতেই প্রশ্ন উঠেছে কে ওই মহিলা?

কী করতেই বা তিনি ওখানে এসেছিলেন! চ্যানেলের ভিডিও ফুটেজ অনুযায়ী যে সময় সুশান্তের দে’হ যখন বাড়ি থেকে বার করা হচ্ছিল তখন ওই মহিলা সেখানে যান। পুলিশের পাশ কা’টিয়ে ঢু’কে যান ভিতরে।

মনে করা হচ্ছে তিনি সুশান্তের ফ্ল্যাটেই গিয়েছিলেন কারণ বাকি বাসিন্দারা তার সম্পর্কে কিছুই বলতে পারেননি। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে কিছুক্ষণ বাদেই ওই মহিলা বেরিয়ে এসে

সুশান্ত সিং রাজপুতের বিল্ডিং ম্যানেজারের সঙ্গে কথা বলেন এবং বেরিয়ে আসেন। তাকে অ্যাম্বু’লেন্সের পাশেও ঘুরঘুর করতে দেখা গিয়েছে।

প্রশ্ন জেগেছে আরও এক জায়গায়। সুশান্ত সিং রাজপুতের ঘরের ফরেন’সিক টেস্টের যে ভিডিও ফাঁ’স হয়েছিল সেখানে কালো ব্যাগ হাতে কালো টিশার্ট পরা ব্যক্তিকে দেখা গিয়েছিল।

ফুটেজে রহ’স্যময়ী মহিলাকে ওরকমই এক ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে।সুশান্তের দে’হ ফ্ল্যাট থেকে বার করে অ্যা’ম্বুলেন্সে ওঠানো এবং অ্যাম্বু’লেন্স রওনা হওয়া পর্যন্ত তিনি লাগাতার সুশান্তের দে’হের আশেপাশেই ছিলেন।

কেউ কেউ যদিও বলছেন ওই কালো টিশার্ট পরা ব্যক্তিটি আসলে সুশান্ত সিং রাজপুতের বিল্ডিং ম্যানেজার। কিন্তু ওই অচেনা মহিলার সম্পর্কে কেউ এখনও কোনও তথ্যই দিতে পারেননি। তার আসা যাওয়া দুটোই রহ’স্যে ঘেরা।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *