Breaking News
Home / বিশ্ব সংবাদ / জেরার মুখে সত্য স্বীকার করে নিলেন রিয়া

জেরার মুখে সত্য স্বীকার করে নিলেন রিয়া

জেরার মুখে সত্য স্বীকার করে নিলেন রিয়া

ভাই সোভিককে দিয়ে মা’দক আনানোর কথা NCB-র জেরায় স্বীকার করে নিয়েছেন রিয়া চক্রবর্তী। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা যাচ্ছে।

তবে কার জন্য এই মা’দক আসতো, সেবিষয়ে রিয়া এখনও কিছু বলেননি বলে জানা যাচ্ছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ভাই সৌভিকের সঙ্গে ১৭ মার্চ মা’দক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা জেরার মুখে স্বীকার করে নেন রিয়া।

সূত্রের খবর, প্রথমে চুপ থাকলেও NCB-র বারবার প্রশ্নের মুখে তিনি অবশেষে মুখ খোলেন। ভাই সৌভিক চক্রবর্তীকে দিয়ে তিনি মা’দক আনাতেন কিনা? NCB- আধিকারিকদের এপ্রশ্নের জবাবে রিয়া বলেন ‘হ্যাঁ’।

তবে কার জন্য মা’দক আসতো, সেবিষয়ে রিয়া মুখ খোলেননি। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সৌভিককে দিয়ে মা’দক সুশান্তের জন্য আনাতেন, নাকি অন্য কারোর জন্য, কিংবা নিজের জন্য, এবিষয়ে রিয়া মুখ খোলেননি।

এমনকি কতটা পরিমাণ মা’দক, কত টাকার বিনিময়ে কেনা হয়েছিল, সেবিষয়েও রিয়া কিছুই বলেননি। রবিবার টানা ৬ ঘণ্টা জেরার পর রিয়া চক্রবর্তীকে এদিনের জন্য মুক্তি দেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

NCB আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, এদিন রিয়া দেরিতে পৌঁছনোর কারণে, তদ’ন্ত সম্পূর্ণ হয়নি। তাই তাঁকে ফের ডাকা হয়েছে। তবে রবিবার রিয়া চক্রবর্তীকে NCB-গ্রেফ’তার করেনি বলেই খবর।

কারণ, ইতিমধ্যেই রিয়াকে আগামিকাল অর্থাৎ সোমবার ফের জিজ্ঞাসাবাদের জন্য হাজির থাকতে বলা বয়েছে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *