Breaking News
Home / বিশ্ব সংবাদ / রিয়ার দেওয়া চাঞ্চল্যকর তথ্যে ফেঁ’সে যাচ্ছেন বলিউডের ২৫ জন!

রিয়ার দেওয়া চাঞ্চল্যকর তথ্যে ফেঁ’সে যাচ্ছেন বলিউডের ২৫ জন!

রিয়ার দেওয়া চাঞ্চল্যকর তথ্যে ফেঁ’সে যাচ্ছেন বলিউডের ২৫ জন!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহ’স্যময় মৃ’ত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জি’জ্ঞাসাবাদ করছে মা’দক নিয়’ন্ত্রণ ব্যুরো।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি জি’জ্ঞাসাবাদ চলাকালীন রিয়া ও সৌভিক বলিউডের বহু তারকাদের নাম বলেছেন। বলিউডের বহু অভিনেতা, পরিচালক ও প্রযোজক এই মা’দক চ’ক্রের সঙ্গে জড়িত বলে দা’বি করেছেন রিয়া।

সম্প্রতি হওয়া বেশকিছু বলিউডের পার্টিতে মা’দকের যোগান রাখা হয় বলেও তিনি জানিয়েছেন। প্রায় ২৫ জন বলিউড তারকার নাম করেছেন রিয়া এবং সৌভিক। প্রায় ১৮ থেকে ১৯ জনের নামও মুখে নিয়েছেন রিয়া। সেই সব ব্যক্তিরা অবশ্য রয়েছেন এনসিবির তালিকাতেও।

তবে রিয়া কোন সূত্রে বা কীভাবে নামগুলি বলেছেন তা এখনও অজানা। আগামী ১০-১২ দিনের মধ্যে বলিউডের এই তারকাদের জি’জ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। রিয়া চক্রবর্তীর দা’বি ছিল, কেদারনাথ ছবির সেটে নিয়মিত গাঁ’জা নিতেন সুশান্ত সিং রাজপুত।

রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মান’সিন্দে বলেন, ‘সুশান্তের জীবনে রিয়া আসার অনেক আগে থেকেই তিনি মা’দক নিতেন। রিয়া এমনকি এও জানতেন যে ২০১৬-২০১৭ সালে কেদারনাথ এর শুটিং চলাকালীন তিনি নিয়মিত গাঁ’জা খেতেন।

রিয়া তার জীবনে আসার পর তিনি মা’দকাস’ক্ত হয়েছিলেন এমন নয়। চিকিৎসকের বারণ সত্ত্বেও সুশান্ত মা’দক নিতেন।’ এনসিবিকে রিয়া জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত নিয়মিত গাঁ’জা নিতেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া চক্রবর্তী তদ’ন্তে এনসিবিকে যথেষ্ট সহযোগিতা করছেন।

কিন্তু একই সঙ্গে তিনি বেশকিছু ব্যাপার এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন এবং ঘুরিয়ে উত্তর করছেন। রিয়া স্বীকার করেছেন যে তিনি বাড়িতে গাঁ’জার যোগান রাখতেন। সেই গাঁ’জা দীপেশ সাওয়ান্তকে দিয়ে আনাতেন।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *