Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুঃ এতোদিন পরে মুখ খুললেন রিয়া চক্রবর্তী’র মা

সুশান্ত মৃ’ত্যুঃ এতোদিন পরে মুখ খুললেন রিয়া চক্রবর্তী’র মা

সুশান্ত মৃ’ত্যুঃ এতোদিন পরে মুখ খুললেন রিয়া চক্রবর্তী’র মা

​রিয়া চক্রবর্তীর জামিনের পর এবার মুখ খুললেন অভিনেত্রীর মা সন্ধ্যা চক্রবর্তী। রিয়ার জা’মিনের পর সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সন্ধ্যা চক্রবর্তী।

তিনি বলেন, রিয়া জা’মিনে মুক্তি হয়েছে কিন্তু তাঁর ছেলে এখনও ব’ন্দি রয়েছে। মেয়ে কাছে এলেও, ছেলে এখনও জে’লে রয়েছে, তাই চি’ন্তা দূর হয়নি। রিয়া এবং সৌভিক দুজনেই জে’লে থাকাকালীন তিনি ঘু’মোতে পারতেন না।

মাঝ রাতে উঠে বসে থাকতেন বিছানার উপর। ভাবতেন, পরদিন কী হবে তাঁদের জীবনে। ছেলে, মেয়েরা যখন জে’লের ভিতরে রয়েছেন, তখন তিনি কীভাবে বিছানায় শুয়ে ঘুমোবেন বলেও ভাবতেন রিয়া চক্রবর্তীর মা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সন্ধ্যা চক্রবর্তী জানান, তাঁর পরিবার শুধু ক্ষ’তিগ্র’স্ত হয়েছে তাই নয়, তাঁদের পরিবার ধ্বং’স হয়ে গিয়েছে বলেও মত প্রকাশ করেন রিয়া চক্রবর্তীর মা।

ছেলেমেয়েরা জে’লে ব’ন্দি থাকাকালীন তিনি না ঘুমোতে পারতেন না খেতে পারতেন বলেও জানান রিয়া চক্রবর্তীর মা। ওই সময় তিনি আ’ত্মহ’ত্যা করবেন বলেও একবার ভেবেছিলেন বলে জানান সন্ধ্যা চক্রবর্তী।

বুধবার জা’মিন পান রিয়া চক্রবর্তী। জা’মিনের পর মু’ম্বইয়ের বাইকুল্লা জে’ল থেকে বের হন তিনি। বাইকুল্লা জে’ল থেকে রিয়ার মু’ক্তির পর মুখ খুলতে শুরু করেন বি টাউন সেলেবরা।

প্রসঙ্গত, সুশান্তের মৃ’ত্যুর এইমসের সুধীর গুপ্তা জানান, অভিনেতা আ’ত্মহ’ত্যা করেছেন। তাঁর মৃ’ত্যুর সঙ্গে খু’ নের তত্ত্বের কোনও যোগ নেই বলে জানান সুধীর গুপ্তা।

এরপরই কং’গ্রেস সাংসদ অধীর চৌধুরী দা’বি করেন, কোনওরকম হেনস্থা ছাড়া মু’ক্ত করা হোক রিয়া চক্রবর্তীকে। অধীর চৌধুরীর সুরে গলা মিলিয়ে স্বরা ভা’স্করও রিয়ার মু’ক্তির দা’বি করেন।

এদিকে রিয়া চক্রবর্তীর মু’ক্তির পর মুখ খোলেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি বলেন, রিয়া জামিনে মুক্তি পেয়েছেন। এবার ‘বাংলার বা’ঘিনী’ লড়াই করবেন বলেও মন্তব্য করেন সতীশ মানশিন্ডে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *