Breaking News
Home / অন্যান্য / দামি প্রাইভেটকার নিয়ে অভিনব কৌশলে ছি’নতাই করাই তার পেশা (ভিডিও)

দামি প্রাইভেটকার নিয়ে অভিনব কৌশলে ছি’নতাই করাই তার পেশা (ভিডিও)

দামি প্রাইভেটকার নিয়ে অভিনব কৌশলে ছি’নতাই করাই তার পেশা (ভিডিও)

দামি প্রাইভেটকারে চড়েন। অথচ তার প্রধান পেশা ছি’নতাই করা। প্রাইভেটকার ব্যবহার করেই রাজধানীর উত্তরা এলাকায় নিয়মিত পথচারীদের ব্যাগ ধরে টান দেন ছি’নতাইকা’রী সুমন।

গত রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টা ২৭ মিনিট। উত্তরার চার নম্বর সেক্টরের, চার নম্বর সড়ক ধরে হাঁটছিলেন একটি বেসরকারি স্কুলের কয়েকজন শিক্ষিকা। সেখানে এক স্কুল শিক্ষিকার ব্যাগ ধরে ছি’নতাইকা’রী সুমন টান দেন।

এ ঘটনায় গুরুতর আ’হত হয়ে হাসপাতালে চিকিৎ’সাধীন আছেন স্কুল শিক্ষিকা শামীমা নাসরিন। ওই ঘটনার পর পুলিশের জা’লে ধ’রা পড়েন ছি’নতাইকা’রী সুমন।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, প্রথমে ওই সড়ক ধরে একটি কালো রংয়ের প্রাইভেটকার বেরিয়ে যায়।

একটু পরে সেই প্রাইভেটকারটি এসে এক শিক্ষিকার ব্যাগ ধরে টান দেন। ব্যাগটি না ছাড়ায়, পড়ে গিয়ে গুরু’তর আ’হত হন ওই শিক্ষিকা। এরপর ব্যাগটি ছি’নিয়ে নিয়ে পালিয়ে যায় ছি’নতাইকা’রী চালক।

এ ঘটনায় পর অনুস’ন্ধানে নামে উত্তরা থানা পুলিশ। সিসিটিভির ফুটেজে গাড়ির নম্বর ধরে বের করা হয় ওই চালক সুমনকে। পরে তাকে গ্রে’প্তার করা হয় এবং জব্দ করা হয় ব্যবহৃত গাড়ি।

এই ঘটনার ছি’নতাইকা’রী চালক মো. সুমন বলেন, পকেটে টাকা ছিলো না তাই এমন কাজ করেছি। আগে থেকে আমার কোনও পরিকল্পনা ছিল না।

ছি’নতাইকা’রীর বিষয়ে উত্তরা উপ পুলিশ কমিশনার মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, উনার ব্যাগটিকে রাখার জন্য অনেক চেষ্টা করেন। কিন্তু প্রায় গাড়িটি উনার শরীরের ওপর দিয়ে উঠে যায় আর খুব মা’রা’ত্মক ভাবে আ’হত হন।

এরপর ভিডিওটি সংগ্রহ করে গাড়ি শনা’ক্ত করা হয়। এবং অপ’রা’ধীকে আ’টক করা হয়। তবে এ ধরনের অপক’র্মের বিরু’দ্ধে পুলিশ তৎপর আছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তথ্যসূত্রঃ rtvonline

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *