Breaking News
Home / খেলাধুলা / আশরাফুলকে ছোট ভাই পরিচয় দিয়ে নতুন এক ঘোষণা দিলেন নির্বাচক নান্নু

আশরাফুলকে ছোট ভাই পরিচয় দিয়ে নতুন এক ঘোষণা দিলেন নির্বাচক নান্নু

আশরাফুলকে ছোট ভাই পরিচয় দিয়ে নতুন এক ঘোষণা দিলেন নির্বাচক নান্নু

দেশের ক্রিকেট পাড়ায় নতুন করে বিতর্কে জড়িয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তবে এবার দল নির্বাচন নিয়ে নয়। টেলিভিশনের এক লাইভ অনুষ্ঠানে সাবেক অধিনায়ক

মোহাম্মদ আশরাফুলকে ‘দেশদ্রোহী’ ও ‘ফিক্সার’ বলে আখ্যায়িত করেছেন তিনি। এবার সেটির জবাব দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম আন্তর্জাতিক তারকা আশরাফুল। টাইগার সাবেক অধিনায়কের জবাবের পর সুর পাল্টিয়েছেন নান্নু।

আজ এক সাক্ষাৎকারে আশরাফুল ইস্যুতে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আশরাফুল আমার ছোট ভাই। তাকে ক্রিকেটে কিন্তু আমিই পরিচয় করে দিয়েছি। সুতরাং এটা নিয়ে আরো আলোচনা করার দরকার নেই। এই ব্যাপারটা এখানেই শেষ হবে আশা করি।

ম্যাচ জয়ের পরে বোনাস চাইছেন ক্রিকেটাররা
যেকারনে এই ঐতিহাসিক জয়ও ভুলে যেতে চান মুমিনুল
ঐতিহাসিক জয়ে ইংল্যান্ড-নিউজিল্যান্ডকে টপকে এক লাফে পাঁচে বাংলাদেশ

তিনি আরও বলেন, ‘ক্রিকেটারদের ক্রিকেটারের মতোই থাকা উচিত। পলিসি ম্যাকিং ত তার কাজ না। সুতরাং যার যা ক্ষেত্র সেখানেই সীমাবদ্ধ থাকা উচিত।’

এর আগে আশরাফুল বলেছিলেন, “নির্বাচক প্যানেলের সদস্যদের মেয়াদ ৩ থেকে ৪ বছর হলে ভালো হয়। কারণ দীর্ঘমেয়াদি নির্বাচক প্যানেল দিয়ে ক্রিকেটে সুফল ফেরানো সম্ভব নয়।”

জবাবে নান্নু আশরাফুলকে দেশদ্রোহী ও ফিক্সার উল্লেখ করে বলেন, “যেসব খেলোয়াড় দেশদ্রোহী হয়ে ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে নিষিদ্ধ হয়, ওদের কাছ থেকে ভালো পরামর্শ আশা করা কঠিন।”

প্রধান নির্বাচকের এমন মন্তব্যে পালটা জবাবে আশরাফুল বলেন, “নান্নু ভাই যেভাবে নাম ধরে দেশদ্রোহী, ম্যাচ ফিক্সার বললেন, এটা তো ২০১৩ সালে হয়েছে। আমি সবার কাছে ক্ষমা চেয়েছি, শাস্তিও হয়েছে। যেভাবে আক্রমণ করলেন, কষ্ট লেগেছে।

আমি তো উল্টাপাল্টা কিছু বলিনি। আর আমি কোনো ব্যক্তির নাম বলিনি, আমি ওই দায়িত্বের কথা বলেছি। নান্নু ভাই লাইভে সরাসরি আক্রমণ করলেন আমার নাম ধরে। এটা আসলে খুব দুঃখজনক

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *