Breaking News
Home / খেলাধুলা / বিপিএল মাতাতে রাতেই বাংলাদেশে আসছে নারাইন ও রাসেল

বিপিএল মাতাতে রাতেই বাংলাদেশে আসছে নারাইন ও রাসেল

বিপিএল মাতাতে রাতেই বাংলাদেশে আসছে নারাইন ও রাসেল

বিপিএলের শুরুর অংশে জৌলুস নিয়ে প্রশ্ন উঠলেও শেষ দিকে যেন বসতে চলেছে সুপারস্টারদের মিলনমেলা। বিশ্বজোড়া ফ্র্যাঞ্চাইজি লিগের ভিড়ভাট্টা বাড়ায় এবারের

প্লেয়ার্স ড্রাফটে বিপিএলের সাত ফ্র্যাঞ্চাইজি প্রত্যাশা অনুযায়ী খেলোয়াড় কিনতে পারেনি। টুর্নামেন্টের প্লে-অফ পর্ব নিশ্চিত করে দলগুলো এখন শিরোপা জিততে মরিয়া।

বর্তমান চ্যাম্পিয়ন কুমিলা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাতে রাতেই ঢাকায় আসছেন সুনীল নারাইন ও আন্দ্রে রাসেল।

বিপিএলে এক ম্যাচ বেশি খেলে ২ পয়েন্টে এগিয়ে আছে সিলেট স্ট্রাইকার্স। প্লে-অফ নিশ্চিত করা বাকি তিন দলের পয়েন্ট সমান ১৪ করে।

কোয়ালিফায়ারে ওঠার দাবিদার তাই চার দলই। শিরোপা ধরে রাখতে শেষ মুহূর্তে শক্তি বাড়াচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টি-টুয়েন্টির ফেরিওয়ালা আন্দ্রে রাসেল ও সুনিল নারিনকে উড়িয়ে আনছে ফ্র্যাঞ্চাইজিটি।

সোমবার রাতেই ঢাকা এসে পৌঁছাবেন ক্যারিবিয়ান দুই অলরাউন্ডার। মঙ্গলবার মিরপুরে ফরচুন বরিশালের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে খেলবেন তারা।

অবশ্য আগেও বিপিএলে খেলেছেন রাসেল ও নারিন। কিন্তু এবার আবু ধাবিতে চলতি আইএল টি-টুয়েন্টির জন্য তারা নবম আসরের শুরু থেকে অংশ নেননি। কেবল বিপিএলের শেষের অংশে খেলবেন।

বিপিএলে বিদেশি খেলোয়াড় সাইনিং প্রক্রিয়া উন্মুক্ত রেখেছে বিসিবি। কুমিল্লার মিডিয়া ম্যানেজার নয়ন খান বলেন, ক্যারিবিয়ান দুই অলরাউন্ডার ঢাকা পৌঁছে দলের সঙ্গে যোগ দেবেন।

এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট শীর্ষে অবস্থান করছে মাশরাফি বিন মুর্তজার সিলেট স্ট্রাইকার্স। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স সমান ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে সেরা হওয়ার রেসে টিকে আছে। এক কথায় দলগুলো এখন পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ের জন্য মরিয়া।

পয়েণ্ট টেবিলের শীর্ষে থাকা দুই দল বিপিএলের প্রথম কোয়ালিফাইয়ারে অংশ নিয়ে সরাসরি ফাইনাল খেলতে চাইবে।

অবশ্য সেই মাচে হারলেই ফাইনাল খেলার সুযোগ থাকবে। কারণ পয়েন্টে তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা দুই দলের মধ্যে অনুষ্ঠিত হবে এলিমেনিটর ম্যাচ।

সেই ম্যাচে জয়ী দল ও প্রথম কোয়ালিফাইয়ারে হেরে যাওয়া দলের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে মুখোমুখি হবে। সেই ম্যাচে জয়ী দলই ফাইনালে মুখোমুখি হবে

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *