Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে আদিত্য চোপড়াকে পুলিসের ৩ঘন্টা জে’রায় পেলো নতুন তথ্য

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে আদিত্য চোপড়াকে পুলিসের ৩ঘন্টা জে’রায় পেলো নতুন তথ্য

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তে আদিত্য চোপড়াকে পুলিসের ৩ঘন্টা জে’রায় পেলো নতুন তথ্য

সুশান্তের মৃ’ত্য রহ’স্যের তদ’ন্তে নেমে এবার মুম্বই পুলিশের কাছে নিজের বয়ান রেকর্ড করলেন চিত্র পরিচালক এবং যশরাজ ফি’ল্মসের চেয়ারম্যান আদিত্য চোপড়া। এমনটাই জানিয়েছেন, এক আধিকারিক।

ভার’সোভা থানায় এদিন সকালেই চলে এসেছিলেন আদিত্য চোপড়া। চার ঘণ্টা ধরে নিজের বয়ান নথিভু’ক্ত করেন তিনি। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্ম’সের একটি চু’ক্তি হয়েছিল। সেই নিয়েই পুলিশ বেশ কিছু বিষয় জানতে চেয়েছেন বলে জানা গিয়েছে। চিছরে খ্যাত অভিনেতা মুম্বইয়ে নিজের এপার্টমেন্টে গত মাসের ১৪ তারিখ আ’ত্মহ’ত্যা করেন।

তবে কোনো সুই’সাইড নোট পাওয়া যায়নি। এরপরেই পুলিশ তদ’ন্তে নেমেছে পেশাদারি শত্রু’তার অভি’যোগ, তীব্র মান’সিক অব’সাদ জনিত কারণের উৎস খুঁজতে। সুশান্ত হঠাৎ করেই যশরাজ ফিল্ম’সের সঙ্গে নিজের চু’ক্তি বাতিল করেছিলেন। এর কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ। এর আগে মুম্বই পুলিশ যশরাজ ফি’ল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জে’রা করে।

এখনো পর্যন্ত পুলিশ ৩৪ জনের বয়ান রেকর্ড করেছে। এদের মধ্যে রয়েছেন সুশান্ত এর পরিবারের সদস্যরা, ঘনি’ষ্ঠ বন্ধুবৃ’ত্তে থাকা রিয়া চক্রবর্তী, সঞ্জনা সংঘি’রা। মহারা’ষ্ট্রের স্বরাষ্ট্র’মন্ত্রী অনিল দেশমুখ সিবি’আই তদ’ন্তের দাবি উড়িয়ে বলেছিলেন, এই হ’ত্যাকা’ণ্ডের রহ’স্যভেদ করার জন্য মুম্বই পুলিশ যথেষ্ট অভি’জ্ঞ।

তার আগে বান্ধবী রিয়া চক্রবর্তী সিবিআই তদ’ন্তের দাবি জানিয়ে বলেছিলেন, কী কারণে আ’ত্মহ’ত্যার পথ বেছে নিল সুশান্ত তার তদ’ন্ত করা দরকার। শু’দ্ধ দেশি রো’মান্স, রাবতা, কেদারনাথ, সনচিড়িয়ার মত সিনেমায় দেখা গিয়েছে প্রতিভাবান এই অভিনেতাকে।

তবে যে সিনেমা তাঁকে রাতারাতি সুপারস্টার বানিয়ে দিয়েছিল, তা হল কিংবদ’ন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *