Breaking News
Home / বিশ্ব সংবাদ / এবার না ফেরার দেশে রণবীরের ডুপ্লিকেট

এবার না ফেরার দেশে রণবীরের ডুপ্লিকেট

এবার না ফেরার দেশে চলে গেলেন রণবীরের ডুপ্লিকেট

না ফেরার দেশে কাশ্মিরি মডেল জুনায়েদ শাহ। শুক্রবার (১৭ জুলাই) শ্রীনগরের এলাহিবাগে নিজের বাড়িতে হৃদরোগে আ’ক্রান্ত হয়ে তার মৃ’ত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ২৮। দ্য কাশ্মির মনিটর ডটনেট এই তথ্য জানিয়েছে।

বলিউড অ’ভিনেতা রণবীর কাপুরের ‘ডুপ্লিকেট’ হিসেবে বিশেষভাবে পরিচিত জুনায়েদ। কশ্মিরি সাংবাদিক ইউসুফ জামিল মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘আমা’র পুরোনো প্রতিবেশী নিসার আহমেদের ছে’লে জুনায়েদ হৃদরোগে আ’ক্রান্ত হয়ে রাতে মা’রা গেছেন।

তিনি দেখতে বলিউড অ’ভিনেতা রণবীর কাপুরের মতো ছিলেন। অ’সুস্থ বাবা এবং মায়ের পাশাপাশি পুরো কাশ্মিরের মুক্তি নিয়ে তার অনেক আশা ছিল।’

২০১৪-১৫ সালের দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে জুনায়েদের ছবি ভাই’রাল হলে বিশেষ আলোচনায় আসেন তিনি। এমনকি সেই সময় অ’ভিনেতা ঋষি কাপুর মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছিলেন, ‘ও মাই গড! আমা’র ছে’লেরও ডবল আছে।

মুম্বাইয়ে মডেলিংয়ের কাজ করতেন জুনায়েদ। জুম টিভি, এমটিভি ও জি টিভির মতো চ্যানেলের অনুষ্ঠানে তাকে দেখা গেছে। এছাড়া অ’ভিনেতা অনুপম খেরের অ’ভিনয়ের স্কুলে ভর্তি হয়েছিলেন। অ’তীতে তার হৃদরোগ ছিল না বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই জুনায়েদের মৃ’ত্যুতে শোক প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ‘এত কম বয়সে হৃদরোগে আ’ক্রান্ত খুবই দুঃজনক।’ অ’পর একজন লিখেছেন, ‘দুঃখজনক, চিরনিদ্রায় শায়িত থাকো ভাই।’

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *