Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুর আগে বিতর্কের পর কেউ গলা চেপে ধরে সুশান্তের? প্যারানর্মাল বিশেষজ্ঞ

মৃ’ত্যুর আগে বিতর্কের পর কেউ গলা চেপে ধরে সুশান্তের? প্যারানর্মাল বিশেষজ্ঞ

মৃ’ত্যুর আগে বিতর্কের পর কেউ গলা চেপে ধরে সুশান্তের? প্যারানর্মাল বিশেষজ্ঞ

গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যার পর থেকেই সুশান্ত সিং রাজপুতকে নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। বলিউডের একজন তরুণ এবং মেধাবী অভিনেতা কেন আ’ত্মহ’ত্যা করলেন, তা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সুশান্তের মৃ’ত্যুর পরপরই তদ’ন্ত শুরু করে মুম্বই পুলিস।

তবে ময়’নাতদ’ন্তের রিপোর্ট থেকে ভিসেরা পরীক্ষা, কোনও কিছুতেই স’ন্দেহজনক কিছু মেলেনি। সেই কারণে এখনও সুশান্তের মৃ’ত্যুর পর থেকে ৩০ জনের বেশি ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যার নবতম সংযোজন হলেন যশরাজ ফিল্মসের মালিক আদিত্য চোপড়া।

তবে পুলিস যতই সুশান্তের মৃ’ত্যু নিয়ে তদ’ন্ত চালাক না কেন, প্রয়াত অভিনেতার অনুগামীরা সিবিআই তদ’ন্তের জন্য সরব হয়েছেন। অনুগামীদের পাশাপাশি বলিউডের একাংশও সুশান্তের মৃ’ত্যুর তদ’ন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক বলে দাবি করছেন। এমতাবস্থায় এবার প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি যেন আ’গুনে ঘৃ’তাহুতি দিয়েছে।

সম্প্রতি প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ পরপর ২টি ভিডিয়ো ইউটিউবের মাধ্যমে শেয়ার করেছেন। যেখান স্টিভ হাফ দাবি করেছেন, অনুগামীদের অনুরোধের জেরে শেষ পর্যন্ত সুশান্তের আ’ত্মার সঙ্গে কথা বলেছেন। যেখানে সুশান্তের আ’ত্মাকে পরপর বেশ কয়েকটি প্রশ্ন হাফ করেছেন বলে দাবি করেন।

সুশান্তের মৃ’ত্যুর আগে কী হয়েছিল, হাফের এই প্রশ্নের উত্তরে প্রয়াত অভিনেতার আ’ত্মা নাকি দাবি করেন, কারও সঙ্গে তাঁর জোরদার বিতর্ক হয়। শুধু তাই নয়, মৃ’ত্যুর পর পরিচিত একজনের সঙ্গে যোগাযোগ করতে পেরেছেন তিনি। এমনকী, তিনি বর্তমানে আলোর মধ্যে রয়েছেন বলেও স্টিভকে জানান সুশান্তের আ’ত্মা।

শুধু তাই নয়, কেন সুশান্ত আ’ত্মহ’ত্যা করলেন! স্টিভের ওই প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, কেউ তাঁর গলা চেপে ধরেছিল। এসবের পাশাপাশি স্টিভ আরও দাবি করেন, সুশান্তের আ’ত্মা নাকি তাঁকে জানিয়েছেন, তিনি এখন ভালবাসা চান। যদিও প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের ভিডিয়োর সত্যতা জি ২৪ ঘণ্টা ডট কম যাচাই করেনি।

কিংবা সুশান্তের আ’ত্মার সঙ্গে কথা বলেছেন বলে স্টিভ হাফ যে দাবি করেছেন, তার পিছনে ওই ব্যক্তির কোনও উদ্দেশ্য রয়েছে কি না, তাও খতিয়ে দেখেনি জি ২৪ ঘণ্টা।

সুত্রঃ জি নিউজ Zee News

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *