Breaking News
Home / বিশ্ব সংবাদ / গলায় বেল্টের ফাঁ’স দিয়ে সুশান্তকে মেরেছে তার প্রিয় বন্ধু

গলায় বেল্টের ফাঁ’স দিয়ে সুশান্তকে মেরেছে তার প্রিয় বন্ধু

গলায় বেল্টের ফাঁ’স দিয়ে সুশান্তকে মেরেছে তার প্রিয় বন্ধু

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্বা’সরোধ করে মা’রা হয়েছে আর সেটি করেছে তার বন্ধু পাঠানি। ঠিক এমনটি দা’বি করছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিংহ।

সংবাদ সংস্থার দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একজন অপ’রাধী হিসাবে সিদ্ধার্থ খুবই ধূ’র্ত এবং বু’দ্ধিমান।’ বিকাশ সিংহ এই দা’বির পক্ষে অনেকগুলো যুক্তিও উপস্থাপন করেছেন।

ওই দিন বিভিন্ন টিভি চ্যানেলের সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি সুশান্তের মৃ’তদে’হের ছবি দেখেছি। আমাদের এ ব্যাপারে কোন স’ন্দেহ নেই যে তাকে গ’লায় বেল্টের ফাঁ’স দিয়ে মে’রে ফেলা হয়েছে।

কারণ, মৃ’ত সুশান্তের গ’লায় যে কাপড় জড়ানো ছিলো সেই কাপড় থেকে গ’লায় এতো গভীর ক্ষ’তচি’হ্ন হতে পারে না।’আইনজীবীর দা’বি, ‘সিদ্ধার্থই এই কাজ করেছে।

ঘটনার সময়ে একমাত্র সেই ছিলো সুশান্তের ফ্ল্যা’টে।’ পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে সিদ্ধার্থ জানিয়েছিলেন যে, সুশান্তের মৃ’ত্যুর সময়ে তিনি ফ্ল্যা’টের অন্য ঘরে ছিলেন।

আইনজীবী আরও দাবি করেন, ‘সুশান্তের মৃ’ত্যুর পরে সিদ্ধার্থ প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে খুব ভালো ব্যবহার করছিলেন। তাদের নিয়মিত খোঁজ-খবরও নিচ্ছিলেন তিনি।

কিন্তু সুশান্তের বাবা কে কে সিং ঘটনার এফআইআর দায়ের করার পরেই সিদ্ধার্থের ব্যবহার পাল্টে যেতে শুরু করে। তারপর থেকেই তিনি রিয়াকে সাহায্য করা শুরু করেন।

’সুশান্তের বাবা অবশ্য এফআইআরে সিদ্ধার্থের নাম উল্লেখ করে কোন অভি’যোগ করেননি। সুশান্তের বাবার ‘দ্বিতীয় বিবাহ’ নিয়ে গতকাল শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত কু’রুচিকর মন্তব্য করলে পরের দিন

সুশান্তের পরিবারের পক্ষ থেকে ৯ পাতার একটি দীর্ঘ চিঠি প্রকাশ করা হয়। হিন্দি ভাষায় লেখা এই চিঠিটিতে বলা হয়েছে, সাধারণ পরিবার থেকে উঠে আসা সুশান্তের সঙ্গে কখনওই তার পরিবারের শিকড় ছি’ন্ন হয়নি।

নীরজ কুমার বাবলু নামে সুশান্তের এক আ’ত্মীয় সঞ্জয় রাউতকে এক আইনি নোটিশ পাঠিয়ে দা’বি করে বলেন, ‘সঞ্জয়কে প্রকাশ্যে ক্ষ’মা চাইতে হবে তা না হলে তার বি’রুদ্ধে মা’নহা’নির মা’মলা করা হবে।’

এর আগে, সুশান্তের মৃ’তদে’হ নিয়ে যাওয়া অ্যা’ম্বুলেন্স’চালক বলেন, অজানা নম্বর থেকে প্রতিদিন প্রায় ৩শ বারেরও বেশি ফোন আসছে। প্রতিটি ফোনেই কে বা কারা তাকে অ’শ্লীল ভাষায় গা’লিগা’লাজ করছেন।

তিনি দাবি করেন, আ’ত্মহ’ত্যায় মৃ’ত্যু হয়েছে এমন ব’হু দে’হ তিনি দেখেছেন। সেই অভি’জ্ঞতা থেকেই তার ধারণা, আ’ত্মহ’ত্যা নয়, মে’রে ফেলা হয়েছে সুশান্তকে।

সূত্র : আনন্দবাজার

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *