Breaking News
Home / বিশ্ব সংবাদ / CBI তদ’ন্তঃ প্রকাশ্যে এবার সুশান্তকে হ’ত্যার পরিকল্পনাকারীর নাম

CBI তদ’ন্তঃ প্রকাশ্যে এবার সুশান্তকে হ’ত্যার পরিকল্পনাকারীর নাম

CBI তদ’ন্তঃ প্রকাশ্যে এবার সুশান্তকে হ’ত্যার পরিকল্পনাকারীর নাম

সুশান্ত হ’ত্যাকা’ণ্ডের তদ’ন্তের ভার সিবিআইয়ের হাতে এখন। কিন্তু সংস্থাটির হাতে দা’য়িত্ব যাবার পর থেকেই একের পর এক নতুন মোড় নিচ্ছে মা’মলাটি। তবে সুশান্তের কাজের মানুষদের অভি’যোগে মিলছে রিয়ার প্রতি ক্ষো’ভ ও অনীহা।

এবার অভিনেতার জিম ইন্সট্রা’ক্টর সুনীল শুক্ল জানিয়েছেন নাম, প্রেমিকা রিয়ার বাবা ও ‘সুগার ড্যাডি’ মহেশ ভাটের পরিকল্পনাতেই হ’ত্যা করা হয়েছে সুশান্তকে ।ভারতীয় গণমাধ্যম টাইমস নাওকে দেওয়া সাক্ষাৎকারে এ বি’স্ফোরক ম’ন্তব্য করেছেন তিনি।

তার ভাষ্য, ‘রিয়া চক্র’বর্তীর দুই বাবাই সুশান্ত হ’ত্যার জাল বুনেছিলেন।’ সুনীল তার বক্ত’ব্যের স্বপক্ষে বলেন, ‘রিয়ার প্রথম বাবা চিকি’ৎসক ইন্দ্র’জিৎ চক্রবর্তী অন্যদিকে রিয়ার ‘সুগার ড্যাডি’ মহেশ ভাট।

এ দুজনে সুশান্তকে হ’ত্যার জাল বিছিয়েছেন। রিয়ার বাবা নিয়মিত সুশান্তকে ওষুধ দিতেন। এমনকি ৮ জুন রিয়া সুশান্তের বাড়ি থেকে চলে যাওয়ার পরেও কেউ সুশান্তকে রোজ ওষুধ দিতেন।

তখন তো রান্নার লোক নীরজ, সি’দ্ধার্থ পিঠানি আর পরিচারক দীপেশ সাওয়ান্ত বাড়িতে থাকত। তাহলে ওষুধ দিত কে?’এমন অনেক প্রশ্নই তৈরি হচ্ছে, যার সমাধান খুঁজছে সিবিআই।

সুনীল আরও জানান সুশান্তের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল। সুশান্ত জিম করতেন আর মাল্টিভিটামিন খেতেন। সুশান্তের মৃ’ত্যু যে সাধারণ নয়, এ বিষয়ে তিনি নিশ্চিত।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *