Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের প্রিয় বন্ধুর চাঞ্চল্যকর কলরেকর্ড ফাঁ’স

সুশান্তের প্রিয় বন্ধুর চাঞ্চল্যকর কলরেকর্ড ফাঁ’স

সুশান্তের প্রিয় বন্ধুর চাঞ্চল্যকর কলরেকর্ড ফাঁ’স

সন্দীপ সিংহ। পেশায় প্রযোজক। সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যুর পর যাঁর নাম এখন চ’র্চায়। তিনি দাবি করেছিলেন সুশান্ত তাঁর ঘনি’ষ্ঠ বন্ধু। অথচ তাঁর কলরেকর্ড ঘেঁটেই বেরিয়ে এল এমন কিছু তথ্য যা একেবারেই আ’শ্চর্য’জনক।

বন্ধুর সন্দীপের কলরেকর্ড থেকে জানা যাচ্ছে, গত এক বছরের সুশান্তের সঙ্গে কোনও রকম যোগাযোগই হয়নি সন্দীপের। দু’তরফ থেকেই ফোন, মেসেজ বিনিময় কিছুই হয়নি। অথচ কুপার হাস’পাতাল থেকে সুশান্তের অ্যা’ম্বুল্যা’ন্স, সব জায়গাতেই দেখা গিয়েছে সন্দীপকে।

প্রশ্ন উঠছে, কে বা কারা সুশান্তের মৃ’ত্যুসংবাদ দিলেন সন্দীপকে? সুশান্তের পরিবারের লোকজন এর আগে জানিয়েছেন, সন্দীপকে তাঁরা চেনেন না। সুশান্তের মুখে কোনওদিনই এ রকম কারও নাম শোনেননি তাঁরা।

এ দিকে, অভিনেতার মৃ’ত্যুর পর অ’ঙ্কিতা লো’খণ্ডে এবং সুশান্তের ভে’ঙে যাওয়া প্রেম নিয়ে একটা বড়সড় পোস্ট দিয়েছিলেন সন্দীপ। তিনি লিখেছিলেন, সুশান্তের জীবনে অ’ঙ্কিতা ছাড়া আর কোনও নারীর অ’স্তিত্ব মেনেই নিতে পারেননি তিনি। বলেছিলেন, অঙ্কি’তাই সুশান্তের মা, প্রেমিকা, দিদি সবকিছু ছিল।

‘বন্দে’মাতরম’ নামে এক সিনেমায় সুশান্তকে কা’স্ট করার কথা ছিল তাঁর, বলেও পোস্ট দিয়েছিলেন তিনি। দিন কয়েক আগে ক’রণী সেনার এক নেতা সুরজিৎ সিংহ রা’ঠৌর, যিনি সুশান্তের মৃ’ত্যুর পর হাস’পাতালে গিয়েছিলেন, তিনি সংবাদমাধ্যমের সামনে সন্দীপের ক্রি’য়া কলাপ নিয়ে স’ন্দেহ প্রকাশ করেন।

তিনিবলেন, ‘চ’ক্রা’ন্তে’ বড় ভূমিকা পালন করেছেন সন্দীপ। অন্যদিকে, সুশান্তের পরিবার ঘনিষ্ঠ এক বন্ধুর দাবি, সন্দীপই দো’ষী। তিনি নাকি বিদেশে পালিয়ে যাওয়ার তালে আছেন।

এ বার প্রশ্ন, সুশান্তের সঙ্গে এক বছর যোগাযোগ না রাখা সন্দীপ অভিনেতার মৃ’ত্যুর পর কীভাবে হাজির হলেন ঘটনাস্থলে? কে তাঁকে খবর দিয়েছিল? রহ’স্যের জট খুলতে সন্দীপকেও কি ডেকে পাঠাবে সিবিআই?

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *