Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যুঃ সিবিআইয়ের কাছে অবিশ্বাস্য তথ্য দিলেন অভিনেত্রীর প্রতিবেশী

সুশান্তের মৃ’ত্যুঃ সিবিআইয়ের কাছে অবিশ্বাস্য তথ্য দিলেন অভিনেত্রীর প্রতিবেশী

সুশান্তের মৃ’ত্যুঃ সিবিআইয়ের কাছে অবিশ্বাস্য তথ্য দিলেন অভিনেত্রীর প্রতিবেশী

১৩ জুন রিয়া চ’ক্রবর্তীকে তাঁর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত সিং রাজপুত। মৃ’ত্যুর আগের দিন রিয়াকে নিজের গাড়িতে করে সুশান্ত বাড়িতে পৌঁছে দিয়েছিলেন।

সম্প্রতি এমনই দা’বি করেন জেলেবি অভিনেত্রীর এক প্রতিবেশী। যে খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শো’রগোল।

১৩ জুন সুশান্ত-রিয়াকে দেখেছিলেন বলে যিনি দা’বি করেন, কেন্দ্রীয় গোয়ে’ন্দা সংস্থার জি’জ্ঞাসাবাদের সময় এবার পালটি খেলেন তিনি। সূত্রের খবর, সিবিআইয়ের জি’জ্ঞাসাবাদের সময় রিয়ার প্রতিবেশী অন্য দা’বি করেন।

তিনি বলেন, ১৩ জুন সুশান্ত-রিয়াকে তিনি দেখেননি। তাঁর এক পরিচিত ওই দুজনকে দেখেছিলেন কিন্তু তিনি এখন প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না বলে দা’বি করেন ওই ‘প্রত্যক্ষদর্শী’।

সম্প্রতি মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দা’বি করেন, রিয়া চ’ক্রবর্তীর এক প্রতিবেশী জানিয়েছেন, মৃ’ত্যুর আগের দিন সুশান্তের সঙ্গে তাঁর বিশেষ বান্ধবীকে দেখা যায়।

বিভিন্ন সংবাদমাধ্যমে ওই খবর প্রচারিত হওয়ার পর সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি দা”বি করেন, ১৩ জুন এমন কী হল যে তার পরদিন ভাইকে ঝু’লন্ত অবস্থায় উ’দ্ধার করা হল!

ওই প্রত্যক্ষ’দর্শীর বয়ান এবং দা’বি সম্পূর্ণ মা’মলা এদিক ওদিক করে দিতে পারে বলেও মন্ত’ব্য করতে শোনা যায় শ্বেতাকে। এদিকে সুশান্ত আ’ত্মহ’ত্যা করেছেন।

তাঁর মৃ’ত্যুর সঙ্গে খু”নের কোনও যোগ নেই বলে এই’মসের ফরে’ন্সিক বিভাগরের সুধীর গুপ্তা দা’বি করেন। এইম’সের ওই দা’বির পরই ফের শোরগোল শুরু হয়।

ওই ঘটনার পরই জা’মিনে মুক্তি পান রিয়া চ’ক্রবর্তী। রিয়া জা’মিন পেলেও এখনও বাইকু’ল্লা জেলে ব”ন্দি রয়েছেন অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *