Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুর আগে সবার জন্য যা রেখে গেলেন সুশান্ত

মৃ’ত্যুর আগে সবার জন্য যা রেখে গেলেন সুশান্ত

মৃ’ত্যুর আগে সবার জন্য যা রেখে গেলেন সুশান্ত

ছবিতে আ”ত্ম’হ’ত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লা’ইফে আ’ত্ম’হ’ত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত।

তার মৃ’ত্যু’র খবর জানা’জানি হওয়ার পর থেকে গোটা দেশজু”ড়ে শো’কের ছায়া। অথচ মা’ত্র ৩৪ বছরের এই ব’লিউড তারকা’ সম্প’ত্তির পরি’মাণ শুন’লে অনে’কেই ঘা’ড়ে যেতে পারেন।

সম্পত্তি বহর জা’নলে মনে হতে পারে – এত সম্প’ত্তি থাকা সত্ত্বেও মানুষ অবসা’দে ভো’গে, মানুষ আ’ত্ম’হ’ত্যা করে। একটি সর্ব’ভা’রতীয় সংবাদ’মাধ্যম জানা’চ্ছে, এই অ’ভিনেতা’র রেখে যাওয়া নিট সম্পত্তির পরিমাণ ৫৯ কো’টি টাকা।

তা’ছাড়া রেখে গেছেন কয়ে’কটি বিলা’সব’হুল গাড়ি যেমন বিএম’ডব্লিউ কে ১৩০০ আর মোট’রসাই’কেল, মা’সে’রাতি কো’য়াত্রপ’রতে এবং ল্যান্ড রোভা’র রেঞ্জ রোভা’র এসই’উভি। শোনা যায় এই অ’ভিনেতা প্রতি ছবির জন্য ৫-৭ কো’টি টাকা পারি’শ্রমি’ক নিতে’ন।

এই অ’ভিনে’তার মহা’কাশ স’ম্পর্কে গ’ভীর আ’গ্রহ ছিল এবং চাঁ’দে তিনি জমিও কি’নেছি’লেন। রা’জপুতকে প্রায়ই ইনস্টা”গ্রা’মে পো’স্ট করতে দেখা যেত জ্যো’তি’র্বিজ্ঞান এবং মহাকাশ স’ম্প’র্কিত নানা খ’বর।

বিভিন্ন প্র’তিবেদন থেকে জানা যা’চ্ছে এই অ’ভি’নেতা চাঁদে জ’মি কিনে ছিলে’ন ইন্টা’রন্যা’শনাল লুনার ল্যান্ড রেজি’স্ট্রি মা’রফ’ত। ওই সম্প’ত্তি ছিল ‘মেয়র মু’সকো’ভিনস’ বা ‘সি অফ মু’স’কোভি’তে।

সু’শান্ত সিং রাজপুতের বিগত ছয়’মাস ধরে ক্লিনি’ক্যা’ল ডিপ্রে’শন চলছিল, তিনমাস গৃহ’বন্দী। রবিবার সকা’লে মুম্বই’য়ের বান্দ্রার বা’ড়ি থেকে উ’দ্ধা’র হয় সুশা’ন্তের ঝু’ল’ন্ত দে’হ।

পু’লি’শের দাবি, গলা’য় ফাঁ’স দিয়ে ঝু’ল’ন্ত অবস্থায় পাও’য়া যায় তাঁকে। তিনি আ’ত্ম’হ’ত্যা করে’ছেন’ বলেই প্রাথমিক ভাবে অনুমান পু’লি’শের।

পু’লিশ সূ’ত্রে জানা গিয়েছে, সকা’লে সু’শান্ত সিংহ রা’জপু’তের বা’ড়ির পরিচা’রক থা’নায় ফোন করে খবর দেন। তার পরে’ই ঘট’নাস্থ’লে পৌঁ’ছয় পু’লিশ। সে’খানে তাঁর দে’হ উ’দ্ধার হয়।

Check Also

সুশান্তের মৃ’ত্যুঃ সিবিআইয়ের কাছে অবিশ্বাস্য তথ্য দিলেন অভিনেত্রীর প্রতিবেশী

সুশান্তের মৃ’ত্যুঃ সিবিআইয়ের কাছে অবিশ্বাস্য তথ্য দিলেন অভিনেত্রীর প্রতিবেশী ১৩ জুন রিয়া চ’ক্রবর্তীকে তাঁর অ্যাপার্টমেন্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *