Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যু তদ’ন্ত নিয়ে পাওয়া গেলো নতুন তথ্য

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্ত নিয়ে পাওয়া গেলো নতুন তথ্য

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্ত নিয়ে পাওয়া গেলো নতুন তথ্য

সুশান্ত মা’মলায় তদন্ত’ভার দেওয়া হোক CBI-কে, প্রধানমন্ত্রীর কাছে আবেদন নির্ভয়ার আইনজীবীর
নির্ভয়া কাণ্ডে দোষীদের শাস্তি দিতে দীর্ঘ ৭ বছর লড়াই করেছিলেন। এবার সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় CBI তদ’ন্তের দাবিতে সরব হলেন নির্ভয়ার আইনজীবী সীমা সম্বৃ’দ্ধি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র কাছে তিনি সুশান্ত মা’মলায় CBI তদ’ন্তের আর্জি জানিয়েছেন। শুক্রবারই একটি টুইট করেন আইনজীবী সীমা সম্বৃ’দ্ধি। যেখানে তিনি লিখেছেন, ”মাননীয় প্রধানমন্ত্রী, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর কারণ জানার অধিকার প্রত্যেক ভারতীয়র রয়েছে।

একমাসেরও বেশি সময় পার হয়ে গিয়েছে, পুলিস আসল সত্য উদঘাটন করতে ব্যর্থ। আমাদের অনুরোধ আপনি এই মা’মলার তদ’ন্তভার CBI-এর হাতে তুলে দিন।’ প্রসঙ্গত, নির্ভয়া কাণ্ডে দীর্ঘ সাত বছর নির্ভয়ার বাবা-মায়ের পাশে ছিলেন আইনজীবী সীমা। তিনি দোষীদের ফাঁ’সির সাজা দেওয়া পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছেন।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় তদ’ন্তভার CBI-এর হাতে দেওয়ার জন্য অনেকেই আবেদন করেছেন। সম্প্রতি, বিহারের ‘জন অধিকার পার্টি’র সভাপতি পাপ্পু যাদবের চিঠির উত্তরও দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যে চিঠিতে অমিত শাহ পাপ্পু যাদবকে লিখেছেন, ”আপনার চিঠি ২০২০র ১৬ জুন পেয়েছি।

যেখানে আপনি সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর মা’মলার দায়িত্বভার কেন্দ্রীয় গোয়ে’ন্দা সংস্থার হাতে তুলে দেওয়ার আবেদন করেছেন। আপনার চিঠি সংশ্লিষ্ট বিভাগের কাছে পাঠানো হয়েছে।” তবে এখনও পর্যন্ত এই মা’মলার তদ’ন্তভার CBI-কে দেওয়া হচ্ছে কিনা তা স্পষ্ট নয়।

এমনকি এই মাম’লায় বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী সুশান্ত যে বাড়িতে থাকতেন, সেই বাড়িটি যত দ্রুত সম্ভব সিল করার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *